পালঘর গণপিটুনি কাণ্ডে গ্রেপ্তার আরও ৫

193

নয়াদিল্লি: পালঘর গণপিটুনি কাণ্ডে আরও পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করল পালঘর জেলা পুলিশ। এই নিয়ে নয় নাবালক সহ ১১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে শুক্রবার জানিয়েছে পালঘর জেলা পুলিশ। এদিন বিকেলে এই পাঁচ অভিযুক্তকে স্থানীয় আদালতে তোলা হলে ১৩ মে পর্যন্ত সিআইডি হেপাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

অন্যদিকে, এদিন সকালে বর্তমান পরিস্থিতির বিষয়ে তথ্য চাইল দেশের শীর্ষ আদালত। বিচারপতি অশোক ভূষণ ও সঞ্জীব খান্নার ডিভিশন বেঞ্চ মামলার তদন্ত স্থগিতের আবেদন খারিজ করে দিয়ে মামলার পরবর্তী শুনানি আগামী চার সপ্তাহ বাদে হবে বলে জানিয়েছেন।

- Advertisement -

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল রাতে মহারাষ্টের পালঘরে শিশুচোর সন্দেহে উত্তেজিত জনতা রোষে দুই সাধু ও এক গাড়ি চালকের মৃত্যু হয়। মৃত তিন জন ওইদিন রাতে মুম্বাইয়ের কান্দাভালি থেকে গুজরাট যাচ্ছিলেন। কিন্তু, যাওয়ার পথে পালঘর জেলার বাসিন্দারা চোর সন্দেহে গাড়ি থামিয়ে তাঁদের উপর আক্রমণ করে। এদিকে করোনা ভাইরাস মোকাবিলায় দেশজুড়ে জারি হওয়া লকডাউনের পুলিশের উপস্থিতিতে এরকম নক্কারজনক ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের হয় দেশের শীর্ষ আদালতে। এদিন সেই মামলার শুনানিতে বিচারপতিরা ঘটনার তদন্তে থাকা প্রাশাসনের কাছে তদন্তের বর্তমান রিপোর্ট জানতে চেয়েছেন।