৫০০ কেজি গাঁজা সহ গ্রেপ্তার ২

102

বক্সিরহাট: ভোটের মুখে বড় সাফল্য পেল বক্সিরহাট থানার পুলিশ। পাচারের আগে উদ্ধার হল প্রচুর পরিমাণ গাঁজা। বক্সিরহাট থানার শঙ্কোশ এলাকার ঘটনা। এই কাজে জড়িত সন্দেহে উত্তর প্রদেশের মানপুরি জেলার বাসিন্দা ট্রাক চালক কমলেশকুমার যাদব ও অপর আরোহী অসম কারবিআলং জেলার শান্তিপুরের বাসিন্দা মিলন মহানন্দ নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার বক্সিরহাট থানায় এক সাংবাদিক সম্মেলনে তুফানগঞ্জ পুলিশের এসডিপিও জাম ইয়াং জিম্বো জানান, গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে বক্সিরহাট থানার ওসি অ্যান্থনী হারার নেতৃত্বে পুলিশ বাহিনী শঙ্কোশ এলাকার নাকা চেকিং করে একটি ১০ চাকার ট্রাক আটক করে। পরে সেটিকে থানায় এনে তল্লাশি চালাতে প্লাস্টিকে মোড়া গাঁজা ভর্তি ৩৪টি বড় প্যাকেট উদ্ধার হয়। জানা গিয়েছে, বাজেয়াপ্ত করা গাঁজার পরিমাণ ৫০০ কেজি। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা। পুলিশ গাঁজার প্যাকেট সহ ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে।

- Advertisement -

এসডিপিও জানান, এর আগে গত রবিবার একইভাবে ২০০ কেজি গাঁজা উদ্ধার করে বক্সিরহাট থানার পুলিশ। তার দু’দিন পর পুনরায় এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হল। এটি মহকুমায় পুলিশের বড় সাফল্য। তিনি জানান, প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, গাঁজাগুলিকে অসমের মণিপুর সীমান্ত এলাকা থেকে বিহারে নিয়ে যাওয়া হচ্ছিল। এর পেছনে কোনও বড় চক্র জড়িত কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ। ধৃতদের এদিন পাঁচদিনের পুলিশি হেপাজতের আবেদন করে তুফানগঞ্জ মহকুমা আদালতে তোলা হয়।