দেশি মদ খেয়ে ৬ জনের মৃত্যু!

489

অনলাইন ডেস্ক: দেশি মদ খেয়ে মৃত্যু হল ৬ জনের। হাসপাতালে ভর্তি আরও ১৫ জন। উত্তর প্রদেশের প্রয়াগরাজের একটি গ্রামের ঘটনা। শুক্রবার আমিলিয়া গ্রাম এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আহত ও মৃত ব্যক্তিরা এলাকার একটি দেশি মদের দোকান থেকে রাতে মদ কিনেছিলেন। এরপরই তাঁরা অসুস্থ হয়ে পড়েন।ওই মদের দোকানের মালিক ও তাঁর স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রয়াগরাজের জেলাশাসক ভানুচন্দ্র গোস্বামী জানান, অটোপসি ও পানীয়ের নমুনার রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ওই গ্রামে গোটা ঘটনার তদন্তের জন্য জেলাস্তরের আধিকারিকদের পাঠানো হয়েছে।পানীয়ের নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্থানীয় এক বাসিন্দা জানান, অবৈধ মদ বিক্রির অভিযোগ থাকলেও ওই দম্পতি এলাকায় ৩টি দোকান চালাতেন।

- Advertisement -

মদ্যপানের জেরে হাসপাতালে ভর্তি থাকা ব্যক্তির মা জানিয়েছেন, ওই পানীয় খাওয়ার পরই ছেলে অসুস্থতা অনুভব করে। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। জেলাশাসক আরও জানিয়েছেন, পুরো ঘটনার তদন্ত চলছে। ঘটনায় কেউ দোষী প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে মদ উৎপাদনের ঘটনায় জড়িত ব্যক্তিদের সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছে যোগী সরকার।