সম্পত্তি নিয়ে বিবাদ, ঠাকুরদার বাড়িতে আগুন লাগালো নাতি

150

নিশিগঞ্জ: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ঠাকুরদার বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল নাতির বিরুদ্ধে। ঘটনায় শনিবার চাঞ্চল্য ছড়িয়ে পড়ে কোচবিহার-১ ব্লকের মধ্য ফলিমারি গ্রামে। পরিবারের সদস্যদের মধ্যে হাতাহাতিতে জখম হয়েছেন ৬ জন। এরমধ্যে ৫ জনের আঘাত গুরুতর হওয়ায় তাঁদের উদ্ধার করে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান গ্রামবাসীরা। পুলিশের কাছ থেকে খবর পেয়ে নিশিগঞ্জ থেকে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বাড়ির দুটি ঘর সম্পূর্ণ পুড়ে গিয়েছে।

জানা গিয়েছে, মধ্য ফলিমারি গ্রামের বৃদ্ধ দম্পতি জগদীশ সরকার ও লক্ষ্মী সরকারের ১৫-২০ বিঘা কৃষি জমি রয়েছে। সেই জমির ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল ছেলেদের সঙ্গে। একাধিকবার বিষয়টি নিয়ে গ্রামে সালিশি সভাও বসে। এদিন সকাল থেকেই অশান্তি চরমে উঠে। তা গড়ায় হাতাহাতিতে। এরই মাঝে ঘরে নাতি আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ উঠেছে। ঘটনার খবর পেয়ে গ্রামে ছুটে আসে টাপুরহাট ফাঁড়ির পুলিশ।

- Advertisement -

বাড়ির এক সদস্য জানান, ঘটনার সময় ধান কাটতে গিয়েছিলেন তিনি। আগুন লাগার খবর পেয়ে তিনি এসে দেখেন, শ্বশুর, শাশুড়ি, ভাসুর, দেওর সবাই মারপিট করে জখম হয়েছেন। সম্পত্তির ভাগ নিয়েই এক ছেলের সঙ্গে বেশি অশান্তি ছিল। ঘরে আগুনও লাগিয়ে দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।