বজ্রপাতে মুর্শিদাবাদে মৃত ৬

353

বহরমপুর: শনিবার ভারী বৃষ্টির সঙ্গে বজ্রপাতে মৃত্যু হল ৬ জনের। মৃতদের মধ্যে ৩জন সাগরদিঘীর বাসিন্দা ও বাকি ৩ জন ভরতপুর এলাকার বাসিন্দা। এলাকায় শোকের ছায়া।

পুলিশ সূত্রে খবর, এদিন সাগরদিঘীতে বজ্রপাতে এক মহিলা সহ মোট তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এদিন বিকালে সাগরদিঘীর বিশ্বনাথপুরে রাজুবালা মন্ডল নামের এক কৃষকের বেগুন ক্ষেতে কাজ করতে যায় সাতজন শ্রমিক৷ সে সময় হঠাৎ বৃষ্টি শুরু হয়। বৃষ্টির থেকে রক্ষাপেতে মাঠেই টিউবওয়েল ঘরে আশ্রয় নেন জমি মালিক সহ পাঁচ জন। সেখানেই প্রচন্ড শব্দে বাজ পড়ে৷ ঘটনা স্থলেই মারা যায় সমর মণ্ডল(৩০), ভারতী মণ্ডল (৪০) ও শিবরাম মাহাতো(৪৫)। এছাড়াও, জখম হন জমি মালিক রাজুবালা মণ্ডল(৭০) এবং তেতত্রী মাহাতো। তাঁরা সাগরদীঘি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

- Advertisement -

অন্যদিকে, ভরতপুরে চাষের কাজ করে বাড়ি ফেরার পথে বজ্রাঘাতে মৃত্যু হয় তিনজন গ্রামবাসীর। এদিন সন্ধ্যায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জোড়গাছি গ্রামের মাঠ ও তালগ্রাম গ্রামের মাঠে। সেখান থেকে তিন জনকে উদ্ধার করে ভরতপুর ব্লক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃত তিনজনের নাম ইমতিয়াজ আলম(১৯), মতিচাঁদ আলি(৩৭)। এই দুজনের বাড়ি ভরতপুর থানার তালগ্রাম গ্রামে। অপর একজনের নাম সিফালি শেখ(৫৫)। বাড়ি ভরতপুর থানার জোড়গাছি গ্রামে।