মালদায় করোনা আক্রান্ত আরও ৬

1463

পুরাতন মালদা: মালদায় আরও ছয়জনের করোনা সংক্রমণ ধরা পড়ল। সোমবার রাত সাড়ে এগারোটায় ৫১২ জনের লালার নমুনার রিপোর্ট আসে। দেখা গিয়েছে, সেগুলির মধ্যে ৬জনের রিপোর্ট পজিটিভ। স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর,  আক্রান্তদের মধ্যে হরিশ্চন্দ্রপুরের একজন পরিযায়ী শ্রমিক রয়েছেন। বাকি পাঁচজনও পরিযায়ী শ্রমিক।

এদিন ৪০০ জন শ্রমিক বাসে মালদার গৌড়কন্যা বাস টার্মিনাসে এলে তাঁদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। তাঁদের মধ্যে থাকা ওই পাঁচজন শ্রমিকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহের চেষ্টা চলছে। এই নিয়ে মালদায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল উনিশ।

- Advertisement -

জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর, সোমবার রাত ন’টা পর্যন্ত যে ৩৪৩টি রিপোর্ট এসেছিল সেগুলির মধ্যে কোনও পজিটিভ রিপোর্ট ছিল না। তবে পরবর্তী এক ঘন্টায় বাকি ১৬৯ টি রিপোর্ট এলে দেখা যায়, পাঁচটি পজিটিভ রিপোর্ট রয়েছে। আক্রান্তদের চিহ্নিত করে দ্রুত পুরাতন মালদার কোভিড হাসপাতালে আনার তোড়জোড় শুরু করেছে জেলা প্রশাসন।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, মালদায় এখনও পর্যন্ত যতগুলি করোনা সংক্রমণ ধরা পড়েছে তার সবকটিই পরিযায়ী শ্রমিকদের মধ্যে। একথা মাথায় রেখে ভিনরাজ্য ফেরত শ্রমিকদের হোম কোয়ারান্টিনে না পাঠিয়ে এখন থেকে সরকারি কোয়ারান্টিনে রাখার সিদ্ধান্ত নিয়েছে মালদা জেলা প্রশাসন।