জেলায় নতুন করে ৬৫ জনের শরীরে মিলল করোনা সংক্রমণ

841

বালুরঘাট: পুরসভা, ব্লক অফিস, জনস্বাস্থ্য কারিগরী দপ্তর সহ বালুরঘাট শহরের বিভিন্ন অফিসের কর্মীদের মধ্যে সংক্রমণ মিলেছে। জেলায় নতুন করে আরও ৬৫ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে।

স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, গত ২১ অগাস্ট আক্রান্তদের লালার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজের ভিআরডিএলে পাঠানো হয়েছিল। সেখান থেকে ৪২ জনের পজিটিভ রিপোর্ট আসে। তবে বাকি ২৩ জনের অ্যান্টিজেন ও ট্রুনাট টেস্টের মাধ্যমে পজিটিভ রিপোর্ট এসেছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২২৬। সুস্থ হয়ে এদিন ৫৩ জন বাড়ি ফিরেছেন। এখনও পর্যন্ত জেলায় মোট ২০৬৪ জন সুস্থ হয়ে উঠেছেন। এদিনের আক্রান্তদের চিকিৎসার প্রক্রিয়া শুরু করেছে জেলা স্বাস্থ্য দপ্তর।

- Advertisement -

এদিন মালদা থেকে আসা ৪২ জনের পজিটিভ রিপোর্টের মধ্যে বালুরঘাট শহর এলাকার ১১ জন, বালুরঘাট গ্রামীণ এলাকার সাতজন, কুমারগঞ্জ ব্লকের ১৬ জন ও কুশুমণ্ডি ব্লকের চারজন বাসিন্দা রয়েছে বলে জানা গিয়েছে। আক্রান্তদের মধ্যে বালুরঘাট শহরের মারওয়াড়ি পট্টির তিনজন, পিএইচই কোয়ার্টারের দুজন রয়েছেন। এছাড়াও খাদিমপুর, বেলতলা পার্ক, ব্রতী সংঘ পাড়া, শান্তিকলোনি এলাকা ও পুরসভা, ব্লক অফিসের একজন করে আক্রান্ত বলে জানা গিয়েছে। পাশাপাশি বালুরঘাট গ্রামীণ এলাকার মল্লিকপুরের তিনজন ও পতিরাম, তালতলা, খানপুর অমৃতখন্ড, মারগ্রাম, রঘুনাথপুর এলাকার একজন করে আক্রান্ত।

কুমারগঞ্জ ব্লকের মামুদপুর, এনাতুল্লাপুর, চাঁদগঞ্জ, সুন্দরপুর ও কুমারগঞ্জ কলোনিতে দুজন করে আক্রান্ত। এছাড়াও চুরইলকৃষ্ণপুর, ঝাড়া, শিলপাড়া, কুতুবপুর, পেশোয়া, সুবর্ণ শহিদ এলাকায় একজন করে আক্রান্ত হয়েছেনl কুশুমণ্ডি ব্লকের থানা এলাকা, মহিপাল, দেউল, মাস্টারপাড়া, বরকৃষ্ণপুর, বনিপাড়া, শিকারপুর, পশ্চিম বলরামপুর এলাকার একজন করে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।