করোনা যুদ্ধে জয়ী হলেন হলদিবাড়ির ৬৫ বছরের বৃদ্ধ

373
ফাইল ছবি

হলদিবাড়ি: করোনা যুদ্ধে জয়ী হলেন হলদিবাড়ি ব্লকের উত্তর বড় হলদিবাড়ি গ্রাম পঞ্চায়েতের অধীন কাশিয়াবাড়ির ৬৫ বছরের বৃদ্ধ শচীন্দ্রনাথ রায়।

শিলিগুড়ির একটি কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার তাঁর লালার রিপিট টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর। কিন্তু শারীরিক কিছু সমস্যা থাকার জন্য রিপিট টেস্ট আসার দুদিন পর তাঁকে ছুটি দেওয়া হয়।

- Advertisement -

স্বভাবতই ওই ঘটনায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছে হলদিবাড়ি ব্লক প্রশাসন। খানিকটা চাপমুক্ত ব্লকের স্বাস্থ্যকর্তারাও। মেখলিগঞ্জ মহকুমাবাসীকেও অনেকটা স্বস্তি দিয়েছে এই খবর। বর্তমানে মেখলিগঞ্জ মহকুমায় কোনও অ্যাকটিভ কেস নেই।

হলদিবাড়ি ব্লক স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, গত ২৩ জুন করোনা সংক্রমণ ধরা পড়েছিল হলদিবাড়ি ব্লকের কাশিয়াবাড়ির বাসিন্দা ওই বৃদ্ধের। কোনও প্রকার ট্রাভেল হিস্ট্রি ছাড়াই ওই বৃদ্ধের সংক্রমণে উদ্বেগ ছড়ায় হলদিবাড়ি ব্লক জুড়ে। হলদিবাড়ি ব্লক তথা মেখলিগঞ্জ মহকুমায় এটি ছিল তৃতীয় করোনা সংক্রমণ। বর্তমানে তিনি সুস্থ আছেন।

প্রসঙ্গত, ওই বৃদ্ধ দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছেন। এই অবস্থায় তাঁর দেহে করোনা সংক্রমণ মেলায় স্বভাবতই চাপে পড়েছিল স্বাস্থ্য দপ্তর। হলদিবাড়ির বিডিও সঞ্জয় পন্ডিত বলেন, তিনি সুস্থ হয়ে উঠায় আমরা খুশি। বর্তমানে হলদিবাড়ি ব্লকে আর কোনও করোনা আক্রান্ত নেই।