দক্ষিণ দিনাজপুরে করোনা সংক্রামিত আরও ৬৭

641

সুবীর মহন্ত, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুরে করোনা সংক্রামিত আরও ৬৭ জন। স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, গত ২ সেপ্টেম্বর সংক্রামিতদের লালার নমুনা পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ভিআরডিএলে পাঠানো হয়েছিল। সেখান থেকে এদিন ৪৯ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে বাকি ১৮ জনের অ্যান্টিজেন ও ট্রুনাট টেস্টের মাধ্যমে করোনা পজিটিভ ধরা পড়েছে।

এদিন মালদা মেডিকেল থেকে আসা ৪৯ জনের পজিটিভ রিপোর্টের মধ্যে বালুরঘাট শহরের ৬ জন (মঙ্গলপুরে ২ জন, বেলতলাপার্ক, হাসপাতাল আবাসন, রথতলা, সাহেবাকাছারি), বালুরঘাট ব্লকের ১২ জন (খরাইলে ২ জন, বাদ-খরনা, ইদ্রাকপুর, জেল আবাসন, মালঞ্চা, মহাকুড়ি, কৈগ্রাম, পাড়-পতিরাম, রামপুর-নাজিরপুর, জন্তিগ্রাম, রঘুনাথপুরে একজন করে), হিলির ৯ জন (কিসমতদাপট ৪ জন, আপতৈর, চকসুবিদ, ফতেপুর, গারনা, পোড়াহার), গঙ্গারামপুরের ৪ জন (বোয়ালদহতে ৩ জন, মহারাজপুরে একজন), কুশমণ্ডির ২ জন (শ্রীরামপুর, নন্দীপুকুর), তপন ব্লকের ১২ জন (মাগুড়পুরের ৮ জন, চাফরাপাফুরাম, সোনকৈর, ভোগিনগর, ভিকাহারে একজন করে) কুমারগঞ্জের ৪ জন (তিলনায় ২ জন, মাধবপুর ও মগলিশপুরে একজন করে) সংক্রামিত হয়েছেন।

- Advertisement -

এই নিয়ে জেলায় এখনও পর্যন্ত সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৩,৮৮৯ জন। এদিন জেলায় ৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৩,৪৯১ জন। এদিনের সংক্রামিতদের চিকিৎসার উদ্যোগ নিচ্ছে জেলা স্বাস্থ্য দপ্তর।