র‍্যাশন দুর্নীতি নিয়ে প্রতিবাদ করতে গিয়ে গ্রেপ্তার বিজেপির ৭ নেতৃত্ব

178

রাজগঞ্জ: র‍্যাশন দুর্নীতি নিয়ে প্রতিবাদ করতে গিয়ে গ্রেপ্তার হলেন বিজেপির সাত নেতৃত্ব। বুধবার র‍্যাশন দুর্নীতির অভিযোগ তুলে থালা হাতে করে ও প্লাকার্ড নিয়ে প্রতিবাদ মিছিল করে রাজগঞ্জের বিডিওকে ডেপুটেশন দিতে যান বিজেপির নেতানেত্রীরা। সেখানে ছিলেন বিজেপির জলপাইগুড়ি জেলার সহ-সভাপতি শিখা চট্টোপাধ্যায়, জেলার কিষাণ মোর্চার সাধারণ সম্পাদক নকুল দাস, রাজগঞ্জ উত্তর মণ্ডলের সভাপতি অনিল বর্মন, দক্ষিণ মণ্ডলের সভাপতি বিধান ঝা, সিদ্ধার্থ পন্ডিত, রাজীব সরকার, অমিত ঘোষ। তবে বিডিও অফিসের গেটের সামনেই আটকে দেওয়া হয় তাঁদের। সেখান থেকে বিজেপি নেতৃত্বদের গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে, র‍্যাশন দুর্নীতি নিয়ে নীরব প্রতিবাদ করতে গিয়ে বুধবার গ্রেপ্তার হন বিজেপির মেটেলি সমতল মণ্ডল সভাপতি সহ তিনজন। এদিন গায়ে ব্যানার লাগিয়ে ও থালা হাতে নিয়ে মঙ্গলবাড়ি থেকে বিডিও অফিসের উদ্দেশ্যে রওনা হন বিজেপির মেটেলি সমতল মণ্ডল সভাপতি দীপঙ্কর ধর, কর্মী মদন লোহার, বিবেক ছেত্রী সহ অন্যান্য কর্মীরা। সেই সময় মেটেলি থানার পুলিশ তাঁদের আটকে দেয়। তা নিয়ে ওসি প্রবীর দত্তর সঙ্গে বিজেপি কর্মীদের বচসা বাধে। এরপরই তাঁদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

- Advertisement -

এর আগে র‍্যাশন দুর্নীতি নিয়ে প্রতিবাদ জানাতে গিয়ে গ্রেপ্তার হন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী। গত সোমবার র‍্যাশনে দুর্নীতি নিয়ে জেলাশাসককে স্মারকলিপি দিতে যান জলপাইগুড়ি জেলা সভাপতি। সেই সময় পিডব্লিউডি মোড়ে বাপী গোস্বামী, সাধারণ সম্পাদক তপন রায় সহ চারজনকে গ্রেপ্তার করে কোতয়ালি থানার পুলিশ। তাঁদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়।