আংশিক লকডাউন অমান্য করায় আটক ৭ ব্যবসায়ী

170

মেখলিগঞ্জ: আংশিক লকডাউন অমান্য করে মেখলিগঞ্জে দোকান খুলে রেখে ব্যবসা চালাচ্ছেন কতিপয় ব্যবসায়ী। এই অভিযোগে শুক্রবার মেখলিগঞ্জ থানার ওসি ভাস্কর রায়ের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। পুলিশের অভিযানে আটক করা হয় ৭ জন ব্যবসায়ীকে। পাশাপাশি প্লাস্টিকের চেয়ার টেবিলের একটি দোকান খুলে ব্যবসায়ী বেপাত্তা হওয়ায় সেই দোকানের কয়েকটি চেয়ার তুলে থানায় নিয়ে যায় পুলিশ।

গোটা দেশের বেড়েই চলেছে করোনা সংক্রমণ। স্বাস্থ্য দপ্তর সুত্রে জানা গিয়েছে, বর্তমানে শতাধিক ব্যক্তি করোনায় আক্রান্ত রয়েছে মেখলিগঞ্জে। এই পরিস্থিতিতে মেখলিগঞ্জের মহকুমা শাসক থেকে শুরু করে পুলিশ আধিকারিকরা বারংবার করোনা নিয়ে সচেতনতা প্রচার চালাচ্ছেন। অভিযোগ, কয়েকজন ব্যবসায়ী তাতে তোয়াক্কা না করে আংশিক লকডাউন অমান্য করে দোকান খুলে রেখেছেন। অভিযোগের ভিত্তিতে মেখলিগঞ্জ থানার ওসি অভিযানে নামেন। আংশিক লকডাউন অমান্যকারী ব্যবসায়ীদের আটক করা ছাড়াও যাঁরা মাস্ক পরেননি তাঁদের সচেতন করেন।

- Advertisement -

মেখলিগঞ্জ থানার ওসি ভাস্কর রায় জানান, ‘করোনা সংক্রমণ রুখতে সকলকে এগিয়ে আসতে হবে৷ আমরাও বার বার করোনা নিয়ে সচেতনতা প্রচার করছি। কিন্তু কিছু মানুষ আমাদের সচেতনতার প্রচারে কান দিচ্ছেন না। তাই বাধ্য হয়ে আংশিক লকডাউন অমান্যকারী ব্যবসায়ীদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’