পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৮

200

কালিয়াচক: কালিয়াচকে আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার হল আটজন। যদিও স্থানীয়দের অভিযোগ, ঘটনায় বেশ কয়েকজনকে তুলে থানায় নিয়ে যায় পুলিশ। এরমধ্যে অনেকেই নির্দোষ। কয়েকজন মহিলাকেও থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে তাঁদের কাউকেই এখনও ছাড়া হয়নি বলেই দাবি করেছেন স্থানীয়রা।

কালিয়াচক থানার আইসি আশিস দাস বলেন, ‘আসামিকে ধরতে গিয়ে পুলিশের ওপর চড়াও হন জনতা। ফলে একজন পুলিশ আধিকারিক সহ কয়েকজন সিভিক ভলান্টিয়ার আহত হন। এই ঘটনায় গ্রাম থেকে আট জনকে গ্রেপ্তার করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’

- Advertisement -

কালিয়াচকে আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় ঘটে। ক্ষিপ্ত জনতা পুলিশকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঘটনায় আক্রান্ত হয়েছেন এক পুলিশ আধিকারিক সহ বেশ কয়েকজন সিভিক ভলান্টিয়ার। আহতদের উদ্ধার করে প্রথমে সিলামপুর গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর থাকায় তাঁদের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। ঘটনাটি ঘটেছে কালিয়াচকের মোজমপুর গ্রাম পঞ্চায়েতের ইমাম জায়গীর গ্রামে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।