করোনায় ময়নাগুড়িতে ব্যবসায়ীর মৃত্যু

1782

ময়নাগুড়ি: সোমবার সন্ধ্যায় শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল ময়নাগুড়ি ব‍্যবসায়ী সমিতির যুগ্ম সহকারী সম্পাদক স্বপন দত্তের (৬৬)। তিনি ময়নাগুড়ি শহরের আনন্দনগর পাড়ার বাসিন্দা ছিলেন। দুর্গাপুজোর অষ্টমীর দিন শারীরিক অসুস্থতার কারণে তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পর দিন কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতির কারণে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। পরিবার ও ব‍্যবসায়ী সমিতি সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ৬টা ৩০ মিনিটে স্বপন দত্তের মৃত্যু হয়।

এদিকে ৭ দিন আগে মৃতের পরিবারের সকলের লালার নমুনা পরীক্ষা করা হয়েছিল। স্ত্রী, পুত্রবধূ, ভাই, ভাইয়ের স্ত্রী ও পরিচারিকার রিপোর্ট কোভিড পজিটিভ আসে। স্বপন দত্তের স্ত্রী, ভাই, ভাইয়ের স্ত্রী ও পরিচারিকাকে ময়নাগুড়ি পলিটেকনিক কলেজ সেফ হোমে রাখা হয়েছে বলে জানা গিয়েছে। স্বপন দত্তের ময়নাগুড়ি বাজারে কাপড়ের দোকান রয়েছে। ময়নাগুড়ি বাজার ব‍্যবসায়ী সমিতির যুগ্ম সহকারী সম্পাদক সুমিত সাহা এখবর জানিয়ে বলেন, ঘটনায় ময়নাগুড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

- Advertisement -

এনিয়ে ময়নাগুড়ি শহরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল ৭ জনের। আনন্দনগর পাড়ায় ৪ জনের মৃত্যু হয়েছে।হাসপাতাল পাড়ার ২ জন এবং দেবীনগর পাড়ার ১ জনের মৃত্যু হয়েছে করোনায়।