দু-আঙ্গুলের ফাঁকে মুমূর্ষু রোগীকে চেপে রুদ্ধশ্বাসে হাসপাতালে ছুটলেন ব্যক্তি! অতঃপর…

63
ছবি: সংগৃহীত।

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: পথ চলতে গিয়ে আমচকাই হোঁচট খেয়ে থমকে দাঁড়ালেন। নজর গেল এক মূমুর্ষু রোগীর দিকে। সেই রোগীকে সুস্থ করে তোলার জেদ চেপে বসল তৎক্ষনাৎ। এরপরেই এক মূহুর্ত সময় নষ্ট না করে রোগীকে নিয়ে সোজা হাসপাতাল ছুটলেন ওই পথচারী। কাতর কন্ঠে ডাক্তারবাবুর কাছে আবেদন জানিয়ে বললেন, এর চিকিৎসা প্রয়োজন। বাঁচাতেই হবে। এক মূহুর্ত সময় নষ্ট না করে রোগীর সশ্রুষায় মন দেন চিকিৎসক।

বলে রাখা ভাল এতক্ষণ যে রোগীর কথা উল্লেখ করা হল সে আর কেউ নন, রোগী আসলে একটি আরশোলা। শুনে ভিমরি খেলেন বুঝি! কিন্তু বাস্তবে যে এমনটাই ঘটেছে। সেই রোগী, থুড়ি          আরশোলা বর্তমানে ভেটরেনারি হাসপাতালে চিকিৎসাধীন। রয়েছে ভেন্টিলেটর সাপোর্টে। ঘটনাটি থাইল্যান্ডের।

- Advertisement -
দু-আঙ্গুলের ফাঁকে মুমূর্ষু রোগীকে চেপে রুদ্ধশ্বাসে হাসপাতালে ছুটলেন ব্যক্তি! অতঃপর...| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
ছবি: সংগৃহীত।

ঘটনা প্রসঙ্গে পশু চিকিৎসক থানু লিম্পাপ্টাননভিচ সোশ্য়াল সাইটে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করার পাশাপাশি জানানিয়েছেন, কোনও হাসির ঘটনা নয় এটা। সব প্রাণই গুরুত্বপূ্র্ণ। প্রতিটি জীবনের প্রতি ভালোবাসা থাকা প্রয়োজন। একইসঙ্গে তিনি জানিয়েছেন, এই পৃথীবিতে এমন মানুষ অনেকেই আছেন বলে আশাকরি।