সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট, গ্রেপ্তার ১

334

কলকাতা: মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগে গ্রেপ্তার হলেন এক গৃহশিক্ষক। উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানার বনবনিয়া গ্রামের গাঙ্গুলি মোড় এলাকার ঘটনা। ধৃতের নাম সঞ্জয় কর্মকার।

অশোকনগরের বনবনিয়া এলাকার বাসিন্দা সঞ্জয়বাবু রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবিকে বিকৃত করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বলে অভিযোগ। আর এই অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার রাতে তাঁর বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিশ।

- Advertisement -

অভিযোগ, মদের দোকান খোলার পরের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দুটি ছবি এডিট করে ফেসবুকে পোস্ট করেন সঞ্জয়বাবু। সেই ছবি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বুধবার সুমিত চক্রবর্তী নামে স্থানীয় এক যুবক অশোকনগর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে গতকাল গভীর রাতে অভিযুক্ত গৃহশিক্ষককে গ্রেফতার করে।

সুমিত চক্রবর্তীর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় যে রাজনৈতিক দল করুন না কেন, তিনি আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করা মানে আমাদের রাজ্যকে অপমান করা। অভিযুক্তর যথাযথ শাস্তির দাবি জানিয়েছেন তিনি। শুক্রবার অভিযুক্তকে বারাসত আদালতে তোলা হয়। বিচারক তাঁর সাত দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।