কালিয়াচকের ছায়া চাঁচলে, স্ত্রীকে খুন করে পুঁতে রাখল স্বামী

244

মুরতুজ আলম, মালদা: মালদার কালিয়াচক কাণ্ডের ছায়া চাঁচলে। স্ত্রীকে খুন করে বাড়ির পিছনে পুঁতে রেখেছিল স্বামী। তারপর এক সপ্তাহ ধরে দিব্যি দিন কাটাচ্ছিল অভিযুক্ত। স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে থানায় মিসিং ডায়ারিও করেছিল সে। কিন্তু শেষ রক্ষা হল না। মঙ্গলবার সন্ধ্যায় দুর্গন্ধ পেয়ে তার উৎস খুঁজতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। তখনই বাড়ির পিছনে একটি গর্তে দেহটি দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এরপর পুলিশি জেরায় নিজের স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নেয় স্বামী। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চাঁচল থানার স্বরূপগঞ্জে।

মৃত মহিলার নাম কালো বিবি (৩১)। বছর পাঁচেক আগে পেশায় শ্রমিক মহম্মদ আলির সঙ্গে বিয়ে হয়েছিল কালো বিবির। তবে বিয়ের পর খুব একটা কাজকর্ম করত না তাঁর স্বামী। সংসার চালাতে কিছু বাড়িতে পরিচারিকার কাজ করতেন ওই মহিলা। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এই খুন বলে মনে করছে মৃত মহিলার পরিবার। পুলিশি জেরায় মহম্মদ আলি তার স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নিয়েছে। সে জানিয়েছে, তারা চারজন মিলে কালো বিবিকে খুন করেছে।

- Advertisement -

চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ জানান, ঘটনায় ও মূল অভিযুক্ত মহম্মদ আলিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত আরও দুই গ্রামবাসীকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। তবে ঠিক কী কারণে ওই মহিলাকে খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত চলছে।