‘রেজিস্ট্রি ম্যারেজ’ করার অপরাধে যুবককে ন্যাড়া করে পরানো হল জুতোর মালা

135

বাঁকুড়া, ২১ জুনঃ প্রেম করার পরিণাম যে এমন ভয়ানক হতে পারে তা হয়ত ভাবতেও পারনেনি পেশায় ট্রেকার চালক কেশব মুখোপাধ্যায়। কেশবের মাথা মুড়িয়ে, জুতোর মালা পরিয়ে লাঠিপেটা করে গ্রাম ঘোরাল গ্রামের মাতব্বর ও প্রেমিকার বাড়ির লোকজন। বৃহস্পতিবার সকালে বাঁকুড়ার মেজিয়া থানার সরাকডিহি গ্রামের ঘটনা। অভিযোগ, শুধু সন্দেহের বশে প্রেমিকের উপর চলল এমনই পাশবিক অত্যাচার। অভিযুক্তদের শাস্তির দাবিতে মেজিয়া থানার দ্বারস্থ হয় কেশবের পরিবার।

সরাগডিহি গ্রামের এক তরুণীর সঙ্গে চারবছর ধরে প্রেমের সম্পর্ক ছিল কেশবের। তবে গত একবছর আগে সেই সম্পর্কে ফাটল ধরে যাওয়ায় এখন সম্পর্ক নেই দুজনের। কিন্তু মেয়ের বাড়ির লোক জানতে পারে, কেশব এবং তাদের মেয়ে লুকিয়ে ম্যারেজ রেজিস্ট্রি করেছে। অভিযোগ, এই রাগ থেকেই আজ কেশবকে মারধর করা হয়। পরে তাকে ন্যাড়া করে, গলায় জুতোর মালা পরিয়ে গ্রাম ঘোরায়।

- Advertisement -

মেজিয়া থানার পুলিশ গিয়ে কেশবকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে। মেয়েটির পরিবারের লোকজন এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হয়নি। রেজিস্ট্রি ম্যারেজের ব্যাপারে কেশবকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান তাঁদের আইনি বিয়ে হয়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।