মালদার বুলবুলচন্ডিতে ঝোপ থেকে উদ্ধার নবজাতক

244

মালদা, ১৩ ফেব্রুয়ারি: বৃহস্পতিবার মালদার বুলবুলচন্ডির সাহাপাড়ায ঝোপ থেকে উদ্ধার হল নবজাতক শিশু। এলাকার বাসিন্দারা সাত সকালে কান্নার আওয়াজ পেয়ে শিশুটিকে উদ্ধার করে। মূহুর্তেই চাউর হয়ে যায় পরিত্যক্তা  সদ্যোজাত শিশুটির কথা। ভির জমে কৌতূহলী মানুষজনের। খবর পৌঁছে যায় হবিবপুর থানায়। এরপর হবিবপুর থানার পুলিশ শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায় বুলবুলচণ্ডী আরএন রায় গ্রামীন হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর দ্রুত  স্থানান্তরিত করা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।
বুলবুলচণ্ডী সাহাপাড়ার বাসিন্দা প্রাক্তন শিক্ষক বীরেন সাহা জানান, তাঁর বাড়ি থেকে ৫০ মিটার দূরে ঘোড়াপুকুরের একটি ঝোপের ভেতর থেকে শিশুর কান্নার আওয়াজ পান স্থানীয়রা। এরপরেই সকলে সেখানে গিয়ে শিশুটিকে উদ্ধার করেন এবং পুলিশকে খবর দিয়ে শিশুটির দ্রুত চিকিৎসার ব্যবস্থাও করেন।
হবিবপুর থানার আইসি পূর্ণেন্দু মুখার্জি বলেন, ‘এদিন খবর পান বুলবুলচণ্ডী সাহাপাড়া সংলগ্ন ঘোড়াপুকুর এলাকায় ঝোপের মধ্যে পরিত্যক্তা অবস্থায় সদ্যোজাত শিশুটি কন্যাটিকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে শিশুটির চিকিৎসা চলছে’। শিশুটির সম্পর্কে খোঁজ খবরও চলছে বলে তিনি জানান।