রায়গঞ্জের জনপ্রিয় চিকিৎসক করোনা আক্রান্ত হয়ে শিলিগুড়িতে চিকিৎসাধীন

1329

রায়গঞ্জ: রায়গঞ্জের জনপ্রিয় ও সুচিকিৎসক ডা: সুদেব সাহা কোভিড আক্রান্ত হয়ে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা স্থিতিশীল। ডাক্তারবাবুর জন্য উদ্বিগ্ন রায়গঞ্জের অসংখ্য শুভাকাঙ্ক্ষী। সকলের প্রার্থনা তিনি যাতে শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসেন। সোশ্যাল মিডিয়ায় ডাক্তার বাবুর সুস্থতা কামনা করে অসংখ্য পোস্ট হয়েছে।

সুভাষ রাহা লিখেছেন, মানুষের ডাক্তার, মানুষের শুভ কামনা ও ভালোবাসায় সুস্থ হয়ে মানুষের সেবায় ফিরে আসবেন নিশ্চয়ই। সজল চক্রবর্তী লিখেছেন, ওনার মতো বড় মনের একজন ডাক্তার তাড়াতাড়ি সুস্থ হলে হাজার হাজার সাধারণ রোগীর চিকিৎসা সম্ভব হবে। অগণিত মানুষের আশীর্বাদ এবং শুভেচ্ছা ওনার সঙ্গে আছে। উনি অবশ্যই সুস্থ হয়ে উঠবেন। পরিমল কুমার সরকার লিখেছেন, উদ্বেগ কেটেছে, ভালো আছেন, দ্রুত ফিরে আসবেন। রায়গঞ্জের বিধায়ক মোহিত সেন গুপ্ত সোশ্যাল মিডিয়ায় ডাক্তার বাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

- Advertisement -

জানা গিয়েছে, প্রায় ১২ দিন হল ডা: সুদেব সাহা অসুস্থ। গত শুক্রবার তাঁকে শিলিগুড়িতে একটি কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা কিছুটা স্থিতিশীল। রায়গঞ্জের বিশিষ্ট সমাজকর্মী ভাস্কর ভট্টাচার্য সহ অন্যান্যরা নিয়মিত ডাক্তারবাবুর স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ খবর রাখছেন।