জোড়া পথ দুর্ঘটনায় আহত ৩ শিশু সহ মোট ৯

439

তুফানগঞ্জ: পরপর দুটো পথ দুর্ঘটনায় আহত হলেন তিন শিশু সহ মোট নয় জন। শনিবার আহতদের মধ্যে তিনজন মহিলাও রয়েছে। আহতরা বর্তমানে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুটো দুর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা।

জানা গিয়েছে, প্রথম পথ দুর্ঘটনাটি ঘটে বক্সিরহাট থানার অন্তর্গত কাশিয়াবাড়ি এলাকায়। এদিন সকালে মানসাই থেকে তিন জন যাত্রী নিয়ে টোটোয় করে শালডাঙ্গার দিকে যাচ্ছিলেন নাসির আলী শেখ। কাশিরডাঙ্গা এলাকায় একটি চার চাকা গাড়ি টোটোটিকে ধাক্কা মারে। এই ঘটনায় অরণ্য দাস নামে আট বছর বয়সী এক শিশু ছাড়াও শেফালী দাস, মহামায়া দাস ও চালক নাসির আলী শেখ আহত হন। আহতরা প্রত্যেকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

এরপরই অপর পথ দুর্ঘটনাটি ঘটে তুফানগঞ্জ থানার অন্তর্গত বলরামপুর চৌপথী এলাকায়। এদিন দুপুরে বক্সিরকুঠি এলাকা থেকে পরিবারের লোকজন নিয়ে নতুন টোটো কিনে ও চালিয়ে বক্সিরহাটের দিকে ফিরছিলেন সায়েদ আলী সরকার। সেসময়ে কোচবিহারগামী একটি মোটরবাইক টোটোটিকে সজোড়ে ধাক্কা মারে। এই ঘটনায় আহত হয়েছেন দুই শিশু সহ পাঁচ জন। আহতরা হলেন আয়েশা বিবি, বাচেত আলী ভূপবাহাদুর শেখ, আশরাফুল আলী (৮) ও মিঠুন আলী সরকার (৭)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে এসেছেন। বর্তমানে সেখানে তাদের চিকিৎসা চলছে। তবে ঘটনা প্রসঙ্গে পুলিশের কোনো মন্তব্য পাওয়া যায়নি।