ফুটন্ত মাংসের কড়াইয়ে পড়ে গুরুতর জখম আড়াই বছরের শিশু

89

রায়গঞ্জ: ফুটন্ত মাংসের কড়াইয়ে পড়ে গুরুতর জখম হল আড়াই বছরের এক শিশু। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তাকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করলে বুধবার বিকেল ৪টে নাগাদ কলকাতার এনআরএস মেডিকেল কলেজে রেফার করে কর্তব্যরত শল্য চিকিৎসক রাজা বসাক।

হাসপাতাল সূত্রে খবর, জখম ওই শিশুটির নাম কবিতা সিংহ(২.৫)। বাড়ি করণদিঘি থানার বেনুয়ারি গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মামার বিয়ে উপলক্ষ্যে দিন চারেক আগে, করণদিঘি থেকে মামার বাড়ি টুঙ্গিদিঘি সাধনপুরে এসেছিল। এদিন ছিল বৌভাত। ডাল মাংস রকমারি সবজি রান্না হচ্ছিল। সেখানেই খেলছিল কবিতা সহ অন্যান্য খুদেরা। আচমকাই ফুটন্ত মাংসের কড়াইয়ে পড়ে গিয়ে গুরুতর জখম হয়। সঙ্গে সঙ্গে উদ্ধার করে প্রথমে করণদিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর রেফার করা হয় রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে। অবস্থা ক্রমশ অবনতি হওয়ায় কলকাতার এনআরএস মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।

- Advertisement -

জখমের বাবা সহদেব সিংহ বলেন, ‘খেলতে খেলতে আমার মেয়ে ফুটন্ত মাংসের কড়াইয়ে পড়ে গিয়েছিল সমস্ত শরীর ঝলসে গিয়েছে। চিকিৎসক কলকাতায় রেফার করেছে।’ জখমের মা প্রণতি সিংহ বলেন, ‘একমাত্র মেয়ের এই অবস্থা কি করব ভেবে কুল পাচ্ছিনা।’