মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত দুই বছরের শিশু

121

পারডুবি: মঙ্গলবার সাতসকালে মাথাভাঙ্গা ২ ব্লকের হিন্দুস্তান মোড় এলাকায় আলু বোঝাই লরির ধাক্কায় স্পিষ্ট হয়ে মৃত্যু হল বছর দুইয়ের এক শিশুর। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকাল আনুমানিক ৭ টা নাগাদ শিশুটির ঠাকুরদা শচীন বর্মনের সঙ্গে গৌরব বর্মন নামের শিশুটি হিন্দুস্তান মোড় বাজারে এসে বাজার করে টিফিন সেরে বাড়িতে ফেরার জন্য ঠাকুরদার মোটরবাইকে উঠতে যাওয়ার সময়ে মাথাভাঙ্গার দিক থেকে আসা কোচবিহারমুখী একটি আলুবোঝাই লরির পেছনের চাকায় স্পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

স্থানীয়রা জানান, মৃত ওই শিশুটির বাড়ি দক্ষিণ বরাইবাড়ি সংলগ্ন এলাকায়। ঘটনার পরেই উত্তেজিত জনতা এলাকায় বেশকিছুক্ষণ পথ অবরোধ করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠায়। পুলিশ সূত্রে জানা যায় দুর্ঘটনাগ্রস্ত লরিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা প্রশান্ত সরকার, সত্যরঞ্জন বর্মন প্রমুখরা জানান, এলাকায় খুব দ্রুতগতিতে বিভিন্ন যানবাহন চলাচল করে, এরজেরেই এদিন সাতসকালে একটি শিশু বাড়ি ফেরার জন্য ঠাকুরদার মোটরবাইকে উঠতে যাওয়ার সময়ে মাথাভাঙ্গার দিক থেকে আসা কোচবিহারমুখী একটি আলুবোঝাই লরির পেছনের চাকায় স্পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। তাঁরা প্রশাসনের কাছে দ্রুতগতিতে বিভিন্ন যানবাহন চলাচল রুখতে তথা যানবাহনের গতি নিয়ন্ত্রণ সহ যানযট নিয়ন্ত্রণে আর্জি জানিয়েছেন।

এদিকে, মাথাভাঙ্গার এসডিপিও সুরজিৎ মণ্ডল জানান, বিষয়টি খতিয়ে দেখে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।