ফুটন্ত মাংসের ঝোলে পড়ে মৃত্যু দু’বছরের শিশুর

148

রায়গঞ্জ: দীর্ঘ কয়েকদিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর অবশেষে মৃত্যু হল দুই বছরের শিশুর। শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত শিশুর নাম কবিতা সিংহ। করণদিঘী থানার বেনুয়ারি গ্রামের বাসিন্দা। চলতি মাসের ৩ তারিখে মামার বাড়িতে বিয়ে উপলক্ষ্যে এসেছিল শিশুটি। এরপরই ফুটন্ত মাংসের কড়াইতে পড়ে গুরুতর জখম হয় সে। সেই অবস্থায় তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসার পরও এদিন দুপুরে তাঁর মৃত্যু হয়।

- Advertisement -

পরিবার সূত্রে জানা গিয়েছে, মামার বিয়ে উপলক্ষ্যে ছয়দিন আগে করণদিঘি থেকে মামাবাড়ি টুঙ্গীদীঘি সাধনপুরে এসেছিল। সেখানেই রান্নার জায়গায় খেলছিল কবিতা সহ অন্যান্য খুদেরা। আচমকাই ফুটন্ত মাংসের কড়াইয়ে পড়ে গিয়ে গুরুতর জখম হয় সে। তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে করণদিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। মৃতার বাবা সহদেব সিংহ বলেন, ‘খেলতে খেলতে আমার মেয়ে ফুটন্ত মাংসের কড়াইয়ে পড়ে গিয়েছিল সমস্ত শরীর ঝলসে গিয়েছিল। চিকিৎসক কলকাতায় রেফার করেছিল। যদিও আর্থিক কারণে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালেই চিকিৎসা করানো হয়।‘