মোদিকে খোঁচা অভিষেকের

50

কলকাতা: শুক্রবার রাতে হোয়াটসঅ্যাপ-ইনস্টাগ্রামের সাময়িক সমস্যার উল্লেখ করে খড়গপুরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়েছেন মোদি। দাসপুরের সভা থেকে সেই উদাহরণকে ইস্যু করেই প্রধানমন্ত্রীকে পালটা খোঁচা দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, হোয়াটসঅ্যাপ নিয়ে খুব চিন্তা হচ্ছে প্রধানমন্ত্রীর। কারণ, বিজেপির লড়াই শুধু সোশ্যাল মিডিয়ায়।

শনিবার পশ্চিম মেদিনীপুরের দাসপুরে সভা করেন অভিষেক। সেই সভায় প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী থেকে জেপি নাড্ডা সকলকেই তুলোধোনা করেন তিনি। নিয়মিত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বঙ্গ সফরকে কটাক্ষ করে বলেন, মোদি-অমিত শারা তো বাংলায় ডেলি প্যাসেঞ্জারি করছেন। কিন্তু ওঁরা জানেন না এসব করে কোনও লাভ হবে না। বিজেপিকে এপ্রিল ফুল করবে বাংলার মানুষ।

- Advertisement -

এদিন খড়গপুরের সভায় নরেন্দ্র মোদি বলেন, যেভাবে হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রাম ডাউন হয়ে গিয়েছিল। ওইভাবে দিদির আমলে বাংলাও শিক্ষা থেকে উন্নয়ন-সমস্ত দিক থেকে ডাউন হয়ে গিয়েছে। দাসপুরের সভা থেকে মোদির এই আক্রমণের পালটা দেন অভিষেক। বলেন, সামান্য কিছু সময়ের জন্য সোশ্যাল মিডিয়া বন্ধ হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রীর কাছে সেই খবর রয়েছে। কিন্তু লকডাউনে, আমপানের সময় কত মানুষ কষ্টে ছিলেন তা তিনি দেখতে পাননি।