অভিষেকের সভা ঘিরে সরগরম নাগরাকাটা

159

নাগরাকাটা: আর কিছুক্ষণের মধ্যেই নাগরাকাটায় তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা শুরু হতে চলেছে। এই মুহূর্তে তারই প্রস্তুতি চলছে নাগরাকাটার ইউরোপিয়ান ক্লাব মাঠে। তৃণমূল সূত্রের খবর, অভিষেক বেলা দুটোর পর জনসভা মঞ্চে উঠবেন। জনসভা ঘিরে ঘাসফুল শিবিরে আগ্রহ তৈরি হয়েছে। চা বলয়ের বাসিন্দাদের উদ্দেশে অভিষেক কী বার্তা দেন, সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

ইউরোপিয়ান ক্লাব মাঠে জলপাইগুড়ি জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলের কর্মী-সমর্থকরা পৌঁছোতে শুরু করেছেন। বিভিন্ন জনজাতির মানুষদেরও সভাস্থলে দেখা গিয়েছে। তৃণমূলের জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী সহ দলের জেলা স্তরের নেতারা ইতিমধ্যেই সভামঞ্চে পৌঁছে গিয়েছেন।

- Advertisement -

প্রসঙ্গত, সম্প্রতি নাগরাকাটার তৃণমূল বিধায়ক শুক্রা মুন্ডা বিজেপিতে যোগ দিয়েছেন। গত লোকসভা নির্বাচনের ফলাফলের নিরিখে নাগরাকাটা কেন্দ্রে বিজেপির চেয়ে অনেকটাই পিছিয়ে যায় তৃণমূল। সেকারণে এই আসনটিকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছে ঘাসফুল শিবির। এই পরিস্থিতিতে এদিন নাগরাকাটায় সভা করতে আসছেন অভিষেক। অনুমান করা হচ্ছে, জয় জোহর, চা সুন্দরী সহ চা শ্রমিকদের জন্য রাজ্য সরকারের যেসব উন্নয়নমূলক প্রকল্প রয়েছে, সেগুলির কথা ফের তুলে ধরবেন ডায়মন্ড হারবারের সাংসদ।