গুরুকে হারিয়ে জন্মদিন পালন শিষ্য ঋষভের

শারজা : গুরু মহেন্দ্র সিং ধোনির দলকে হারানো। আইপিএল লিগ টেবিলের শীর্ষ স্থানের দখল নেওয়া।

রুদ্ধশ্বাস লড়াইয়ে পর এমন জয় স্বাভাবিকভাবেই স্বস্তি দিচ্ছে দিল্লি ক্যাপিটালসকে। আরও বেশি করে তপ্তির ঢেকুর তুলছেন অধিনায়ক ঋষভ পন্থ। গতকাল ছিল তাঁর জন্মদিন। ২৪ বছরে পা রাখার রাতটা তাই ম্যাচ জয়ের পর তাঁর সতীর্থরা স্মরণীয় করে রাখলেন। রাজধানীর ফ্র‌্যাঞ্চাইজি দলের সাজঘরে গতকালই আইপিএল অভিষেক হওয়া রিপন প্যাটেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর স্টাইলে নেচে সবাইকে চমকে দিলেন। কিছু পরে তিনি আবার সিএসকে অধিনায়ক ধোনির থেকে ক্রিকেটীয় পরামর্শও পেয়ে গেলেন। তুললেন মাহির সঙ্গে সেলফিও।

- Advertisement -

দিল্লি বনাম চেন্নাই ম্যাচের ইউএসপি ছিল লিগ টেবিলের শীর্ষ স্থান দখল। লক্ষ্যে সফল দিল্লি। গুরুর দলকে হারিয়ে ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে পৌঁছে যাওয়ার পর অধিনায়ক পন্থ তাঁর উচ্ছ্বাস গোপন করেননি। ম্যাচ শেষে তিনি বলেন, কঠিন ম্যাচ ছিল। তুমুল লড়াইয়ে পর ম্যাচ জিতেছি আমরা। জন্মদিনে এর চেয়ে ভাল উপহার আর কিই বা হতে পারে। জন্মদিনে আইপিএলের শীর্ষ স্থান দখল নেওয়ার মধ্যে আলাদা একটা স্বস্তি রয়েছে। কম রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে বারবার সমস্যায় পড়েছিল দিল্লি। এমন উত্তেজনার ম্যাচে জয়ের পর খুশি ঋষভ বলেন, পাওয়ার প্লে-তে ওরা রান করেছিল। মাঝের ওভারগুলোয় আমরা ম্যাচে ফিরে আসি। শেষের দিকে আবার চেন্নাই রান করে। দল হিসেবে সার্বিক পারফরমেন্সে আমি খুশি।

রাজধানীর ফ্র‌্যাঞ্চাইজি দলের বিরুদ্ধে শেষ ওভারে ম্যাচ হারের পরও দলের পারফরমেন্সে বিশেষ সমস্যা দেখছেন না সিএসকে অধিনায়ক ধোনি। ম্যাচের শেষে তিনি বলেন, আমরা দল হিসেবে খারাপ করিনি। শেষ সময় পর্যন্ত লড়াই হয়েছে। যখন দুটো সমসমানের দল পরস্পরের মুখোমুখি হয়, তখন এমনই লড়াই হয়।