জাতীয় সড়কে দুর্ঘটনা, মৃত ২

64

বর্ধমান: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের গলসিতে। বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হল দুই যুবকের। বুধবার ২ নম্বর জাতীয় সড়কে পূর্ব বর্ধমানের গলসির বড়দিঘি তিরেঙ্গে মোড়ে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হল গলসির বাবলা গ্রামের বাসিন্দা কুরবান মির্জা(২৫) ও শিমুলিয়া গ্রামের বাসিন্দা শেখ মনি(২৪)। গলসি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

দুর্ঘটনার জেরে গলসিতে জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পুলিশি হস্তক্ষেপে পরে জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার তদন্তে নেমে গলসি থানার পুলিশ ঘাতক লরির খোঁজ শুরু করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুরবান ও মনি নামে দুই যুবক পেশায় মারবেল মিস্ত্রি। এদিন বেলায় একটি বাইকে চেপে তাঁরা দু’জন বর্ধমানের দিকে কাজে যাচ্ছিল। পথে জাতীয় সড়কে বড়দিঘি তিরেঙ্গে মোড়ে দুর্গাপুর গামী একটি লরি বাইক আরোহীদের সজোরে ধাক্কা মারে। সেই ধাক্কায় বেসামাল হয়ে বাইক সহ আরোহীরা জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা অপর একটি লরির পিছনে ধাক্কা মেরে ছিটকে পড়ে। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। এমন ভয়াবহ দুর্ঘটনা প্রত্যক্ষ করে স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে জাতীয় সড়ক অবরোধ করে দেয়। অবরোধের জেরে বড়দিঘি তিরেঙ্গে মোড়ে যানজটের সৃষ্টি হয়।

- Advertisement -

ওই সময়ের মধ্যেই বড়দিঘি মোড়ের ব্রিজের শেষে কৃষ্ণনগর গামী একটি বাসের সঙ্গে উলটো দিক থেকে আসা অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে দুটি বাসের কয়েকজন যাত্রী অল্প বিস্তর আহত হলেও বড়সড় বিপত্তির হাত থেকে যাত্রীরা রক্ষা পান।