ধূপগুড়িতে ফের দুর্ঘটনা, জখম ২

95

ধূপগুড়ি: পথচারীকে বাঁচাতে গিয়ে এশিয়ান হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ল ট্র্যাক্টর ও টোটো। মঙ্গলবার রাতে ধূপগুড়ি ব্লকের গিলান্ডি এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনায় পথচারী ও টোটো চালক গুরুতর আহত হয়েছেন। ধূপগুড়ি দমকল কেন্দ্রের কর্মীরা তাঁদের উদ্ধার করে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টোটো ও ট্র্যাক্টরটি ধূপগুড়ির দিক থেকে গয়েরকাটার দিকে যাচ্ছিল। সেসময় গিলান্ডি এলাকায় এক পথচারী রাস্তা পার হচ্ছিলেন। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ট্র্যাক্টর চালক। প্রথমে ট্র্যাক্টরটি পথচারীকে ধাক্কা মারে। পরে সেটি টোটোতে ধাক্কা দেয়। এতে টোটোটি সড়কের নীচে পড়ে যায় এবং তার ওপর ট্র্যাক্টরটি পড়ে। ঘটনার পরপরই ট্র্যাক্টর চালক পালিয়ে যান।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা ভাস্কর সরকার বলেন, ‘ট্র্যাক্টর ও টোটো একইদিক থেকে আসছিল। গিলান্ডি এলাকায় দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে যানজট নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা ও ট্রাফিক গার্ডের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।