দুটি ট্রাকের সংঘর্ষে গুরুতর জখম ১

216

বারবিশা: দুটি ট্রাকের সংঘর্ষে গুরুতর জখম হলেন এক ট্রাকচালক।

বৃহস্পতিবার অসম-বাংলা সীমানার বারবিশা সেলস ট্যাক্স চেকপোস্ট এলাকায় জাতীয় সড়কের ওপর ট্রাক দাঁড় করিয়ে অবৈধভাবে গ্রিজিংয়ের কাজ করা হচ্ছিল। সেই সময় একটি পণ্য বোঝাই ট্রাক অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে থাকা ট্রাকটির পেছনে সজোরে ধাক্কা মারে।

- Advertisement -

ঘটনার জেরে দাঁড়িয়ে থাকা ট্রাকটি জাতীয় সড়কের ডিভাইডারে উঠে যায়। এদিকে সংঘর্ষের জেরে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়৷ গুরুতর জখম হন চালক। রক্তাক্ত অবস্থায় দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকের কেবিনের ভেতরেই আটকা পড়েন তিনি।

এদিকে দাঁড়িয়ে থাকা ট্রাকের নীচে গ্রিজিংরত গ্যারেজ কর্মীরও চোট লাগে। পুলিশ আসার আগেই তিনি গ্রিজগান নিয়ে সরে পড়েন। কেবিনের ভেতরে আটকে থাকা গুরুতর জখম গাড়ি চালককে উদ্ধারের জন্য বারবিশা দমকল কেন্দ্রে খবর দেওয়া হয়।

বারবিশা দমকল কেন্দ্রের ওসি বিচিত্র তরফদার জানান, স্থানীয়দের সহযোগিতায় আহত গাড়ি চালককে উদ্ধার করা হয়। অ্যাম্বুলেন্স না মেলায় দমকলের গাড়িতে চাপিয়ে তৎক্ষনাৎ তাঁকে কামাখ্যাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত চালকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে রেফার করা হয়েছে।

বক্সিরহাট থানার জোড়াই আউটপোস্টের পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে আটক করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।