জাতীয় সড়কে দুর্ঘটনা, গুরুতর জখম শিশু সহ ৯

158

রায়গঞ্জ: দুটি গাড়ির মুখোমুখী সংঘর্ষে গুরুতর জখম ৬ শিশু সহ মোট ৯ জন। রবিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ সংলগ্ন কলেজ পাড়া এলাকার ১২ নম্বর জাতীয় সড়কে। আহতরা সকলেই রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে, দুর্ঘটনার জেরে প্রায় একঘণ্টা জাতীয় সড়ক অবরুদ্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাজেয়াপ্ত করা হয়েছে দু’টি গাড়িই। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি ছোট চারচাকার গাড়িতে করে মালদার একই পরিবারের ন’জন করণদিঘী থানার আলতাপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। সেসময় উলটোদিক থেকে আসা পুরুলিয়াগামী অপর একটি যাত্রীবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আলতাপুরগামী গাড়িটিকে ধাক্কা মারে। ঘটনায় ওই গাড়িটি নয়ানজুলিতে পড়ে যায়। তড়িঘড়ি স্থানীয়দের তরফে সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পুরুলিয়াগামী গাড়ির যাত্রী সহ চালকদের আঘাত সামান্য হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী সহ দমকলের দুটি ইঞ্জিন। ঘণ্টা কয়েকের প্রচেষ্টায় নয়ানজুলি থেকে তোলা হয় দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে।

- Advertisement -

পুরুলিয়াগামী গাড়ি চালক সন্দীপন কর জানান, ডানদিকের সামনের চাকা ফেটে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে। যদিও আলতাপুরগামী গাড়ির চালক আমিরুল ইসলামের অভিযোগ, ওই গাড়িটি দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মেরেছে