মৃতদেহ নিয়ে ফেরার পথে দুর্ঘটনা, হত ৫

176

আসানসোল: মৃতদেহ নিয়ে ফেরার পথে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কন্টেনারে ধাক্কা অ্যাম্বুলেন্সের। ঘটনায় অ্যাম্বুলেন্সের দুই চালকের পাশাপাশি মৃতের তিন আত্মীয় প্রাণ হারান। ঘটনাটি উত্তর প্রদেশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোলের কুলটি থানার বরাকরের ওল্ড জিটি রোডে ভাড়া থাকতেন রাজস্থানের চিত্তরগড়ের বাসিন্দা বিসিসিসিএলের ১২ নম্বর এরিয়ার দহিবাড়ি কোলিয়ারির ইঞ্জিনিয়ার তথা সহকারী ম্যানেজার বিপিন কুমার সিং। রবিবার দুপুরে বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সোমবার বিকালে ময়নাতদন্ত হওয়ার পর সেই মৃতদেহ নিয়ে রাজস্থানের উদ্দেশ্যে রওনা দেন মৃতদেহর সঙ্গে সহকারী ইঞ্জিনিয়ারের দাদা, কাকা, বন্ধু।

- Advertisement -

অ্যাম্বুলেন্সে ছিল আরও এক চালক। মৃতরা বিপিন কুমার সিংয়ের দাদা নবনীত সিং(৪০), কাকা দিল্লির বাসিন্দা রাজবীর সিং(৫০), দহিবাড়ি কোলিয়ারির সেফটি অফিসার রাজস্থানের বাসিন্দা প্রকাশ বারুয়া(৩৫) ও দুই চালক সুরিন্দর রায়(৩০) ও চন্দন দাস(৩৫)। চন্দনের বাড়ি আসানসোলে হলেও সুরিন্দরের আসল বাড়ি বিহারের ছাপড়া বলে জানিয়েছেন বিসিসিএলের ১২ নম্বর এরিয়ার জেনারেল ম্যানেজার সিদ্ধার্থ দাস। ঘটনায় দুঃখ প্রকাশ করেন তিনি। দুর্ঘটনা প্রসঙ্গে উত্তর প্রদেশের গোপীগঞ্জ থানার পুলিশ জানায়, ঘন কুয়াশার জন্য অ্যাম্বুলেন্স চালক দাঁড়িয়ে থাকা কন্টেনার দেখতে পায়নি। যে কারণেই এই ঘটনা।