ট্রাকের ধাক্কায় গুরুতর জখম দুই যুবক

0
304
- Advertisement -

বর্ধমান: ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হলেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাইক আরোহী দুই যুবক। শুক্রবার দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার বলগোনায়। পুলিশ ও স্থানীয় মানুষজন বাইক আরোহীদের উদ্ধার করে ভাতার হাসপাতালে নিয়ে যায়। তাঁদের শারীরিক অবস্থা সংকটজনক থাকায় বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ঘটনার পরেই ট্রাক ফেলে পালায় চালক। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িদুটি আটক করে তদন্ত শুরু করেছে। পুলিশ যুবকদের নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বর্ধমান-কাটোয়া রোডে ভাতারের বলগোনায় রাস্তার পাশে মোটরবাইক নিয়ে দাঁড়িয়েছিলেন দুই যুবক। স্থানীয়রা যুবকদের নাম জানাতে না পারলেও তাঁদের দাবি যুবকরা ভাতারের পোশলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বর্ধমান থেকে কাটোয়া দিকে একটি ট্রাক প্রচণ্ড গতিতে যাচ্ছিল। ওই ট্রাকটি হঠাৎ করে রাস্তার পাশে বাইক নিয়ে দাঁড়িয়ে থাকা দুই যুবককে সজোরে ধাক্কা মারে। তাঁরা গুরুতর জখম হন। পুলিশ ও স্থানীয় মানুষজন তাঁদের উদ্ধার করে ভাতার হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে যুবকদের স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিকেল কলেজে ও হাসপাতালে। এই দুর্ঘটনার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে বর্ধমান-কাটোয়া রোড। পরে ভাতার থানার পুলিশের তৎপরতায় যান চলাচল স্বাভাবিক হয়।

- Advertisement -