গৃহবধূকে খুনের অভিযোগ, আটক স্বামী

137

মানিকচক: গৃহবধূকে খুনের অভিযোগ উঠেছে মালদার মানিকচকের নুরপুরে। মৃতার নাম সিতারা বিবি (১৯)। তাঁর বাপের বাড়ির লোকজনের দাবি, শ্বশুরবাড়ির সদস্যরা গৃহবধূকে মারধরের পর শ্বাসরোধ করে খুন করেছেন। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় সাত মাস আগে পাশের গ্রাম বরোমপুরের বাসিন্দা সিতারা বিবির সঙ্গে শ্যামলালপাড়ার বাসিন্দা শেখ সাইরুলের বিয়ে হয়। সাইরুল পেশায় শ্রমিক। তিনি বিয়ের পর ভিনরাজ্যে কাজে যান। তারপর থেকে ওই গৃহবধূ বাবার বাড়িতেই থাকতেন। ৮ দিন আগে ভিন রাজ্যে কাজ করে বাড়ি ফেরেন তাঁর স্বামী। তিনি স্ত্রীকে বাবার বাড়ি থেকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করেন। কিন্তু স্ত্রী যেতে নারাজ ছিলেন। অভিযোগ, স্বামীর অবৈধ সম্পর্ক থাকায় তাঁর সঙ্গে থাকতে নারাজ ছিলেন ওই গৃহবধূ। কিন্তু বাবার বাড়ির লোকেদের কথা মতো তিনি স্বামীর সঙ্গে যেতে রাজি হন গৃহবধূ। রবিবার বিকেলে স্ত্রীকে বাড়ি নিয়ে আসে সাইরুল। অভিযোগ, তার কয়েক ঘণ্টা পরই মেয়ের মৃত্যুর খবর পান তাঁর বাপের বাড়ির সদস্যরা। তাঁরা সেখানে গিয়ে সিতারার ঝুলন্ত দেহ দেখতে পান। সিতারার পরিবারের অভিযোগ, স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা মারধরের সিতারাকে খুন করেছেন।

- Advertisement -

রাতেই মানিকচকে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে। সেই সঙ্গে অভিযুক্ত স্বামী শেখ সাইরুলকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এবিষয়ে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতার পরিবারের সদস্যরা। সোমবার দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।