নাবালিকা ধর্ষণে অভিযুক্তকে পকসো কোর্টে তোলা হল

520

পারডুবি: বছর সাতেকের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ধৃত যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে শনিবার মাথাভাঙ্গা মহকুমা আদালতে তোলা হল। আদালত তার জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বলে পুলিশ জানিয়েছে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী ওই যুবক সাত বছরের শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। স্থানীয় মানুষ ও স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা ঘটনার তীব্র নিন্দা করে দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানান।

এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে শুক্রবার। অভিযোগ পেয়ে পুলিশ ওই দিনই অভিযুক্তকে গ্রেপ্তার করে। নির্যাতিতার মা অভিযুক্ত যুবকের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। নির্যাতিতার মা আরও বলেন, এমন শাস্তি হওয়া উচিত যাতে পরবর্তীতে এমন ঘৃণ্য কাজ করার সাহস না দেখায়। এই ঘটনায় প্রতিবেশীরাও অভিযুক্ত যুবকের কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা নিরঞ্জন মণ্ডল বলেন, দোষীর যাতে উপযুক্ত সাজা হয় এটাই আমরা চাই। উপযুক্ত সাজার দাবি জানিয়ে এদিন এলাকাবাসী সোচ্চার হয় বলে তিনি জানান। শনিবার গোটা ঘটনা সরেজমিনে খতিয়ে দেখতে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। এদিন তাকে আদালতে তোলা হলে আদালত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। ভারতীয় বিজ্ঞান ও যুক্তিবাদী সমিতির কোচবিহার আঞ্চলিক কমিটির সম্পাদক বরুণ সাহা বলেন, দোষীর উপযুক্ত শাস্তি হোক, এটাই চাই।