প্রয়াত অভিনেতা ফারাজ খান

1471

মুম্বই: প্রয়াত অভিনেতা ফারাজ খান। বুধবার বেঙ্গালুরুর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর। ফারাজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী, পরিচালক পূজা ভাট।

https://twitter.com/PoojaB1972/status/1323849286044409858?s=20

- Advertisement -

পরিবারের তরফে জানানো হয়ছিল, প্রায় এক বছর ধরে সর্দি-কাশিতে ভুগছিলেন অভিনেতা। এরপর আচমকা তাঁর বুকে সংক্রমণ দেখা যায়। সম্প্রতি সেটি মারাত্মক আকার ধারণ করলে চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তাঁর আগেই অভিনেতার খিঁচুনি ভাব লক্ষ্য করা যায়। পরে জানা যায় হার্পিস ইনফেকশনের কারণে এই পরিস্থিতি। অভিনেতার মস্তিষ্কে সংক্রমণ ছড়িয়ে পড়ে।

প্রায় এক মাস ধরে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। গত ১৪ অক্টোবর তাঁর তিনটি অস্ত্রোপচার হয়। তাঁর অবস্থার ক্রমশ অবনতি হচ্ছিল। অবশেষে এদিন সব লড়াইয়ের ইতি করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জানা গিয়েছে, আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছিল ফারাজের পরিবার। সেই সময় অসুস্থ ফারাজ খানের পাশে দাঁড়ান পূজা ভাট, সলমন খান। প্রসঙ্গত, নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা ফারাজ খান। নব্বইয়ের দশকে ফরেব, মেহেন্দির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।