শুটিংয়ে গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরলেন অভিনেতা রাজদীপ

213
রাজদীপ গুপ্ত

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: অঞ্জন দত্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ শুটিং হচ্ছে পাহাড়ে। সেই শুটিংয়ে গিয়ে ঘটল বিপত্তি। অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে বাঁচলেন অভিনেতা রাজদীপ গুপ্ত। ফেসবুক লাইভের মাধ্যমে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করলেন অভিনেতা নিজেই। পাহাড়ের খাদের ধারের সেই ভয়াবহ অভিজ্ঞতা গল্পের ছলেই বললেন অভিনেতা।

শুটিং করা হচ্ছিল ড্রোন ক্যামেরার মাধ্যমে। গোটা টিম পাহাড়ের নিচে দাঁড়িয়েছিল। খাদের ধারে দৃশ্যে ছিলেন অভিনেতা সুপ্রভাত দাস ও রাজদীপ গুপ্ত। কথা ছিল, সুপ্রভাত একটি চেয়ার ছুঁড়ে মারবে রাজদীপকে আর তারপরই সে মাটিতে লুটিয়ে পড়বে। সেই অনুযায়ী সুপ্রভাত চেয়ার ছুঁড়ে মারতেই রাজদীপের মাথায় লাগে এবং তিনি লুটিয়ে পড়েন। সবাই এটি অভিনয় ভেবেই শুট চালু রাখে। তবে, রাজদীপের অনেকক্ষণ না ওঠার বিষয়টি লক্ষ্য করেন অভিনেতা সৌরভ চক্রবর্তী।

- Advertisement -

চেয়ার মাথায় লেগে কিছুক্ষণের জন্য অজ্ঞান হয়ে যায় অভিনেতা। চোখে মুখে জল দিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনা হয় তাঁকে। সবথেকে বড় ব্যাপার তিনি যেখানে পড়ে যান সেখানে দু তিন ইঞ্চি দূরে খাদ। অসাবধানতায় বড় কিছু হতে পারত। অন্যদিকে, চোখে লেগে দূর্ঘটনা ঘটনার আশঙ্কাও ছিল। ঘটনায় লজ্জিত অভিনেতা সুপ্রভাত। যদিও সমস্ত বিষয়টি সামলে নিয়ে পরক্ষণেই আবার শুটিং শুরু হয়।