করোনা আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী

694

কলকাতা: টলিউডে ফের করোনারা হানা। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা সোহম চক্রবর্তী। তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই মৃদু উপর্সগ দেখা দিয়েছিল সোহমের শরীরে। তাই কোনও ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান তিনি। সোমবার রাতে করোনার রিপোর্ট এলে জানা যায়, তিনি করোনা ভাইরাসে সংক্রামিত। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সোহমের অবস্থা স্থিতিশীল। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

- Advertisement -

এদিকে তৃণমূল কংগ্রেসের নেতা সোহম তৃণমূল যুব-র গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। জানা গিয়েছে, কোভিড পরিস্থিতির মধ্যেও একাধিক জেলায় সাংগঠনিক সভায় অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে। ২০১৬-র ভোটের আগেই তৃণমূলের হয়ে কাজ করা শুরু করেন তিনি। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে বাঁকুড়ার বড়জোড়া আসনে প্রার্থী করেছিলেন। কিন্তু সিপিএম প্রার্থীর কাছে হারতে হয়েছিল তাঁকে। এর আগেও টলিউডের অনেক তারকাই রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, কোয়েলের স্বামী নিশপাল রানে, পরিচালক রাজ চক্রবর্তীর পাশাপাশি টেলিভিশন জগতেরও অনেকে তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন। তবে প্রত্যেকেই করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।