সুশান্তের মৃত্যুর ঘটনায় ফের চাঞ্চল্যকর তথ্য

442

মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে ফের উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। ফলে বেশ কিছু প্রশ্নের মুখে পড়েছে মুম্বই পুলিশ।

বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে খবর, আত্মহননের জন্য শুরুতে একটি কাপড়ের বেল্ট ব্যবহার করেন অভিনেতা, যা ছিন্নভিন্ন অবস্থায় পুলিশ মেঝেতে পড়ে থাকতে দেখে। পুলিশ খতিয়ে দেখছে সত্যি কি সেই কাপড়টির পক্ষে অভিনেতার শরীরের ভার বহন করা সম্ভব না তাতে কোনও ফাউল প্লের সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই সেটিকে তদন্তের জন্য কালিনা ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিকভাবে অনুমান, প্রথমে সেই কাপড়ের বেল্টের সাহায্যেই আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

- Advertisement -

১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর মৃত্যুর কারণ হিসেবে বিভিন্ন মহলে নানা জল্পনা শুরু হয়েছে। তাঁর ঘনিষ্ঠ মহলের দাবি, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। কেরিয়ারে সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েনের মধ্য দিয়ে গিয়েছেন তিনি। অভিনয় জগতে আসার পর অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের। সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয় বলে খবর।

গত ২৪ জুন অভিনেতার ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টে বলা হয়, গলায় ফাঁস লাগার কারণেই দম বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় ইতিমধ্যেই প্রায় ২৫ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। অভিনেতার মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেছেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।