তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

110

কলকাতা: তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকাল থেকেই তৃনমূল কংগ্রেস ভবনে শুরু হয়েছে যোগদান মেলা। দফায় দফায় চলছে বিভিন্ন পেশায় নিযুক্ত ব্যক্তিদের যোগদান পর্ব। এদিন সকালেই ব্রাত্য বসুর হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সিটি কলেজ অফ কমার্সের অধ্যক্ষ। পরবর্তীতে দলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ও ব্রাত্য বসুর হাত ধরে তৃণমূল কংগ্রেসের যোগ দিলেন চলচ্চিত্র অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েই সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় জানান, তিনি অনেকদিন আগে থেকেই তৃণমূল কংগ্রেসের পাশে ছিলেন। আর এদিন আনুষ্ঠানিকভাবে তৃনমূল কংগ্রেসে যোগ দিলেন। তৃনমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে পাশে নিয়ে মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। তাই তৃণমূল সুপ্রিমোকে তিনি ধন্যবাদ জানান। সেই সঙ্গে তিনি রাজ্যের মানুষকে তৃণমূল কংগ্রেসের প্রতি আস্থা জ্ঞাপন করার অনুরোধ ও করেন।

- Advertisement -

যোগদান মঞ্চে উপস্থিত থেকে পার্থবাবু বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে সার্বিক উন্নয়ন সাধিত হয়েছে। বিভাজনের রাজনীতির বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে গেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, সমাজকে ঐক্যবদ্ধ করার নিরলস প্রয়াস চালিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী। আর তারই জেরে রাজ্যের স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত ব্যক্তিরা তৃণমূল কংগ্রেসের প্রতি আস্থা জ্ঞাপন করছেন। তাঁরা সকলেই চান রাজ্যের ঐতিহ্য ও সংস্কৃতিকে রক্ষা করতে।

সাংবাদিকদের মুখমুখি হয়ে ব্রাত্যবাবু জানান, প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিজেপির একাধিক নেতৃত্ব এ রাজ্যে নির্বাচনী প্রচারে একাধিকবার এসেছেন। তাঁরা আসেন এ রাজ্যে কতটা উন্নয়ন হয়েছে, বাংলা কতটা সুন্দর হয়েছে তা দেখতে। পাহাড় থেকে সাগর সর্বত্র ঝাঁ চকচকে রাস্তা হয়েছে। তা দেখেই বিজেপি নেতৃত্ব তাঁদের শাসিত অন্যান্য রাজ্যের সঙ্গে এ রাজ্যের তুলনা করতে সচেষ্ট হবেন।