অভিষেক বন্দ্যোপাধ্যায় আসার আগে প্রশাসনিক বৈঠক গঙ্গারামপুরে

202

গঙ্গারামপুর: আগামী ৭ জানুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভাকে কেন্দ্র করে রবিবার অনুষ্ঠিত হল প্রশাসনিক বৈঠক। এদিন গঙ্গারামপুর স্টেডিয়ামে আয়োজিত প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক, মহকুমাশাসক মানবেন্দ্র দেবনাথ, তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক গৌতম দাস, গঙ্গারামপুর পুরসভার পুর প্রশাসক প্রশান্ত মিত্র, জেলা পরিষদের সহ-সভাধিপতি ললিতা টিগ্গা, মহকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস, ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল, গঙ্গারামপুর ব্লকের বিডিও দাওয়া শেরপা, গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু সহ অভিষেক বন্দ্যোপাধ্যায় নিরাপত্তার দায়িত্বে থাকা বিশেষ নিরাপত্তা কর্মীরা।

এ প্রসঙ্গে তৃণমূল জেলা সভাপতি তথা বিধায়ক গৌতম দাস জানান, আগামী ৭ জানুয়ারি গঙ্গারামপুর স্টেডিয়ামে জনসভা করতে চলেছেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মূলত তাঁর এই সভার নিরাপত্তাজনিত বিষয় নিয়ে আজ দীর্ঘক্ষণ বৈঠক করা হয়েছে। এর পাশাপাশি সেদিনের জনসভায় ডি জোনে প্রবেশের পূর্বে সকলের করোনা টেস্টের ব্যবস্থা করা হয়েছে।

- Advertisement -

গঙ্গারামপুর পুরসভার পুর প্রশাসক প্রশান্ত মিত্র জানান, তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় জেড ক্যাটাগরির নিরাপত্তা পান। তাঁর এই হাইপ্রোফাইল সভাতে যাতে কোনরকম নিরাপত্তাজনিত ত্রুটি না থাকে, তার জন্য আজ প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। এই বৈঠকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি করোনা আবহের মাঝে স্বাস্থ্যবিধি মেনে সভা পরিচালনা করবার বিষয়ে বিশদে আলোচনা করা হয়েছে।