করোনা পরিস্থিতি নিয়ে প্রশাসনিক বৈঠক চ্যাংরাবান্ধায়

522

গৌতম সরকার, চ্যাংরাবান্ধা: করোনা পরিস্থিতি নিয়ে বুধবার প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হল মেখলিগঞ্জ ব্লকের চ্যাংরাবান্ধায়। এদিন বিডিও অফিসের কনফারেন্স হলে অনুষ্ঠিত বৈঠকে মেখলিগঞ্জের মহকুমা শাসক রাম কুমার তামাং, বিধায়ক অর্ঘ্য রায় প্রধান, চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশচন্দ্র অধিকারী, পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকার, বিডিও সাঙ্গে ইউডেন ভুটিয়া সহ প্রশাসনের বিভিন্ন আধিকারিক এবং জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

প্রশাসনের তরফে বারংবার বিভিন্ন বার্তা দেওয়া হলেও এই নিয়ে এখনও একাংশের মধ্যে সচেতনতার অভাব রয়েছে। এই নিয়ে মানুষের মন থেকে ভীতি দূর করতে হবে। এই সমস্ত নানা বিষয় এদিনের আলোচনায় উঠে আসে। এই বিষয়ে মহকুমা শাসক বলেন, ‘করোনা নিয়ে এদিন চ্যাংরাবান্ধায় বৈঠক করা হয়েছে। সেখানে এই সংক্রান্ত নানা বিষয়ে আলোচনা করা হয়েছে।’

- Advertisement -

প্রসঙ্গত, করোনা টেস্টের জন্য মেখলিগঞ্জ ব্লকের বিভিন্ন এলাকায় শিবির করে লালার নমুনা সংগ্রহ করা হচ্ছে। অনেকক্ষেত্রেই একাংশ শিবিরে লালার নমুনা দিতে অনীহা প্রকাশ করছেন। মানুষ যাতে এইনিয়ে অযথা বিভ্রান্ত না হন, সচেতনতা অবলম্বন করার পাশাপাশি লালার নমুনা পরীক্ষা করাতেও যাতে কোনওরকম অনীহা প্রকাশ না করেন এই সমস্ত নানা বিষয়ে বৈঠকে আলোচনা করা হয়েছে বলে প্রশাসন সূত্রে খবর।