ইদ-উল-আজহা নিয়ে প্রশাসনিক বৈঠক

161

চাঁচল ও দিনহাটা: আগামী বুধবার পবিত্র ইদ-উল-আজহা বা কুরবানির ইদ। তাই আসন্ন পবিত্র ইদ-উল-আজহা পালন নিয়ে এক প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হল চাঁচল-১ ব্লক সদ্ভাব ভবনে। বৈঠকে পুলিশ ও প্রশাসনের অধিকারিকগণ ছাড়াও উপস্থিত ছিলেন চাঁচল-১ ও ২ ব্লকের ইদগাহের ইমাম, চাঁচলের এসডিপিও শুভেন্দু মণ্ডল, চাঁচল-১ ব্লকের বিডিও সমীরণ ভট্টাচার্য, চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ, চাঁচল-১ ও ২ ব্লকের জয়েন্ট বিডিও দেবব্রত সান্যাল ও শ্যামল দাস। বৈঠকে কোভিড বিধি মেনে ইদ-উল-আজহা পালনের বার্তা দেওয়া হয়েছে প্রশাসনের তরফে।

চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ বলেন, ‘কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে গত ইদ-উল ফিতরের ন্যায় এবার ইদ-উল-আজহা ইদের নমাজ এলাকার ইদগাহ গুলির বদলে ছোট ছোট জমায়েত করে বাড়ির ছাদ, গ্রামের মসজিদ, ফাঁকা মাঠ, বাগানে পড়ার অনুরোধ জানানো হয়েছে।’

- Advertisement -

ইদ-উল-আজহা নিয়ে প্রশাসনিক বৈঠক| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

অন্যদিকে, সোমবার এবিষয়ে দিনহাটা-১ ব্লকে প্রশাসনিক বৈঠক হল। এদিন দিনহাটা-১ ব্লক অফিসের সভাগৃহে আয়োজিত প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন বিডিও মদন মোহন মুর্মু, দিনহাটা থানার আইসি জয়দীপ মদক, পঞ্চায়েত সমিতির সভাপতি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ এবং বিএসএফের প্রতিনিধি।

মদনমোহন মুর্মু জানান, আসন্ন ইদে ব্লকের বিভিন্ন ইদগাহের মাঠগুলিতে করোনা স্বাস্থ্যবিধি যাতে লঙ্ঘন না হয়, সেদিকে প্রশাসন কড়া নজর রাখবে। শান্তিপূর্ণভাবে ইদপর্ব সম্পন্ন করতে ইতিমধ্যে প্রশাসনের তরফে ব্লকের বিভিন্ন ইদগাহ মাঠ কমিটির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করা হয়েছে।