মহরম নিয়ে পতিরাম পুলিশ তদন্ত কেন্দ্রে প্রশাসনিক বৈঠক

522

পতিরাম: আগামী ৩০ অগাস্ট পবিত্র ১০ মহরম।জেলার মুসলিম সম্প্রদায়ের মানুষ পবিত্র দিনে শান্তিপূর্ণভাবে পালনের জন্য সোমবার পতিরাম পুলিশ তদন্ত কেন্দ্রে এক বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন ওসি সঞ্জয় মুখার্জি সহ পুলিশ আধিকারিকরা এবং পতিরাম, বোল্লা, নাজিরপুর, গোপালবাটি গ্রাম পঞ্চায়েত এলাকার মসজিদ ও ইদগাহের ইমামগণ।

পতিরাম পুলিশ তদন্ত কেন্দ্রের আহ্বানে এদিনের বৈঠকে মহরমের দিন সম্প্রীতি ও শান্তি শৃঙ্খলা বজায় রেখে মহরম পালনের জন্য পুলিশের তরফে আবেদন জানানো হয়। কোথাও কোন সমস্যা বা অপ্রীতিকর ঘটনা দেখলে তা পুলিশকে জানানোর কথা বলা হয়। উপস্থিত ইমাম সাহেবেরা, পুলিশ ও প্রশাসনের এই বক্তব্য গ্রামে ফিরে সকলকে জানিয়ে দেবেন বলে সংবাদ মাধ্যমকে জানান।

- Advertisement -

উল্লেখ্য, প্রতিবছর মহরম উপলক্ষ্যে পতিরাম পুলিশের অধীনে বোল্লা, পশ্চিম মহেশপুর, নাজিরপুর, জন্তিগ্রাম, কামালপুর, লক্ষীপুর, কদমতলী, দক্ষিণ পাড়া ইত্যাদি এলাকায় কোরান পাঠ, রোজা পালন, দোয়া মজলিসের আয়োজন করা হয়। এছাড়া কোন কোন জায়গায় তাজিয়া সহ নকল যুদ্ধের মহড়া, লাঠি খেলার অয়োজন করা হয়। ওসি সঞ্জয় বাবু বলেন, মহরমের দিন সর্বত্র শান্তি বজায় রাখতে পুলিশ ও সিভিক ভলান্টিয়ার মোতায়েন করা হবে।