বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কিশোরীর, আহত ১

111
ফাইল ছবি

রায়গঞ্জ: মঙ্গলবার দুটি পৃথক বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় এক কিশোরীর মৃত্যু সহ এক জন আহত হয়েছেন। ঘটনা  দুটি রায়গঞ্জ থানা এলাকার। একটি ঘটনা মহিমপুর গ্রাম পঞ্চায়েতের বর্ষিয়ান গ্রামের, অন্যটি রায়গঞ্জ শহরের সুদর্শনপুর এলাকার।

পুলিশ সূত্রে খবর, এদিন সকালে রায়গঞ্জ থানার মহিমপুর গ্রাম পঞ্চায়েতের বর্ষিয়ান গ্রামের তুলসী বর্মন নামে সপ্তম শ্রেণীর ছাত্রী বাড়িতে পাখার সুইচ অন করতে গিয়ে বিদ্যুর্ৎপৃষ্ট হয়ে মারা যায়। তার দেহের ময়নাতদন্তের পর বিকালে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

- Advertisement -

অন্যদিকে, এদিন বিকালে সুদর্শনপুরে এক নির্মাণ শ্রমিক কাজের সময় হাইটেনশন বিদ্যুৎ তারের সংস্পর্শে এসে আহত হন। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে উত্তরবঙ্গ্ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

রায়গঞ্জ মেডিক্যাল কলেজের কর্তব্যরত শল্যচিকিৎসক সঞ্জয় শেঠ বলেন, “ওই যুবকের মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হওয়ায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। জখম ওই রাজমিস্ত্রির নাম সার্জেন বর্মন । তাঁর বাড়ি রায়গঞ্জ থানার কমলাবাড়ী গ্রাম পঞ্চায়েতের শুশিহার গ্রামে।

জখম রাজমিস্ত্রির ভাই জগৎ বর্মণ বলেন, “রায়গঞ্জ শহরের সুদর্শনপুর এলাকায় একটি বাড়ি নির্মাণের কাজ করছিলাম। সেই বাড়ির উপর দিয়ে যাওয়া একটি হাইটেনশন বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে ছিটকে নিচে পড়ে যায়।‘