সোনার দোকানে দুঃসাহসিক চুরি, চাঞ্চল্য

136

হেলাপাকড়ি: সোনার দোকানের সার্টার ভেঙে কয়েক লক্ষ টাকার সোনা ও রুপোর অলঙ্কার নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাকে ঘিরে মঙ্গলবার সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়ি ব্লকের হেলাপাকড়ি বাজারে। সোমবার রাতে বাজারের ব্যবসায়ী নগদ রায়ের স্বর্ণালঙ্কারের দোকানে দুঃসাহসিক এই চুরির ঘটনাটি ঘটেছে।

দোকানের মালিক নগদ রায় বলেন, ‘রাতে অন্যদিনের মত দোকান বন্ধ করে বাড়িতে যাই। সকালে দোকানের চুরির খবর পাই। এসে দেখি লকারের উপরের চেম্বারে থাকা ভেঙে প্রায় চার লক্ষ টাকার সোনা ও রুপার অনলঙ্কার নিয়ে গেছে। বিয়ের মরশুম থাকায় দোকানে প্রচুর অলংকার মজুদ ছিল। দুষ্কৃতীরা লকারের গেট খুলতে না পারায় নিচের দুটি চেম্বারে থাকা অলংকারে হাত দিতে পারেনি। তা না হলে সর্বস্ব লুট করে নিয়ে যেত। ঘটনার তদন্তের জন্য ময়নাগুড়ি থানায় ইজাহার দায়ের করা হয়েছে।’

- Advertisement -

ময়নাগুড়ি থানার আইসি ভূষণ ছেত্রি ও ডিএসপি(ক্রাইম) বিক্রমজিৎ লামা ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছেন। ঘটনাস্থল সংলগ্ন সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তাঁরা। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত করা হচ্ছে।

এদিকে, দুঃসাহসিক এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কগ্রস্ত হেলাপাকড়ির ব্যবসায়ী মহল। বাজারে নৈশ প্রহরী না থাকার কারণে একেরপর এক চুরির ঘটনা ঘটছে বলেই তাদের অভিযোগ। তাই পুলিশ কর্তাদের কাছে বাজার এলাকায় একটি পুলিশ ফাঁড়ি ও নৈশপ্রহরীর দাবি রাখেন ব্যবসায়ীরা।