দিলীপের স্পর্শেই ভোলবদল বিক্ষুব্ধ বিজেপি যুব নেতার

205

বর্ধমান: রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে চলা কার্যকারিনী সভায় যোগ দিতে গিয়ে ঘাড় ধাক্কা বিজেপির যুব নেতা ইন্দ্রনীল গোস্বামীকে। দলীয় সূত্রে খবর, তিনি বর্ধমান সদর জেলা বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি। মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে বর্ধমানের রাজনৈতিক মহলে।

এদিনের ঘটনার পরেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে ইন্দ্রনীল গোস্বামী বলেন, ‘বিজেপি দলটা অকৃতজ্ঞ হয়ে গিয়েছে। কতগুলি তোলাবাজ-চামচাবাজ নিয়ে জেলা বিজেপির নতুন সভাপতি এখন দলটা চালাচ্ছেন।’ একইসঙ্গে তাঁর দাবি করে বলেন, ’বিজেপি এখন আদর্শ চ্যুত হয়েছে।’ এরপ্রতিবাদে সংগঠন ছেড়ে পৃথক মঞ্চ গড়ে তেলাবাজি-ভ্রষ্টাচারির বিরুদ্ধে আন্দোলনে নামবেন বলেই স্পষ্ট করেছেন।

- Advertisement -

পরিস্থিতি সামাল দিতে তড়িঘড়ি আসরে নামেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক এস আর বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘ইন্দ্রনীল গোস্বামী দলের যুব সহ-সভাপতি পদে রয়েছেন। এদিন দিলীপ ঘোষ দলের যে সকল কার্যকর্তাদের নিয়ে বৈঠক করবেন বলেছিলেন তার তালিকা তৈরি করা হয়েছিল। সেখানে যুব মোর্চার কারও অংশগ্রহণ করার কথা ছিল না। সে কারণেই ইন্দ্রনীলকে মিটিংয়ে ঢুকতে দেওয়া হয়নি।’

এদিকে, সভা শেষে ইন্দ্রনীল গোস্বামীর সঙ্গে দেখা করেন দিলীপ ঘোষ। মিনিট খানেক আলোচনাও হয়। এরপরেই ভোল বদলে যায় ইন্দ্রনীল গোস্বামীর। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘আমাকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়ায় আমি আবেগের বসে সাংবাদিকদের কাছে দলের কিছু আভ্যন্তরীণ কথা বলে ফেলেছিলাম।কিন্তু দিলীপদা আমাকে ক্ষমা করে দিয়েছেন।’ যদিও রাজ্য সভাপতি এনিয়ে কোনও মন্তব্য করেননি এদিন।