করোনা অতিমারি পর্ব পেরিয়ে আবার নাট্যচর্চা জমবে, মন্তব্য দেবেশের

139

মালবাজার: করোনা অতিমারি পর্ব পেরিয়ে আবার নাট্যচর্চা জমবে বলে আশা প্রকাশ করলেন বিশিষ্ট মঞ্চ চলচ্চিত্র অভিনেতা এবং নাট্য পরিচালক দেবেশ রায় চৌধুরী। বুধবার মাল অ্যাক্টওয়ালা পরিচালিত দশমবর্ষ মাল নাট্যৎসবের সমাপ্তি অনুষ্ঠান ছিল। সেখানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন দেবেশ রায় চৌধুরি। সেখানেই এই বক্তব্য করে নাট্য জগতের কলাকুশলিরদের আশ্বস্ত করেন তিনি।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবেশবাবু বলেন, ‘আমি চলচ্চিত্রের শুটিং-এর জন্য বহুবার ডুয়ার্সে এসেছি। ডুয়ার্সের প্রকৃতি শুটিংয়ের জন্য আদর্শ। করোনা অতিমারি পর্বে নাট্যচর্চা প্রসঙ্গ তুলে ধরে তিনি দাবি করেন, করোনা অতিমারির প্রভাব নাট্যচর্চাতেও পড়েছে। অনেকেই বিচ্ছিন্নভাবে অবস্থান করেছি। মঞ্চ দীর্ঘদিন ধরে ফাঁকাই পড়ে রয়েছে। ধীরে ধীরে মানুষ করোনা অতিমারির পর্ব থেকে বের হয়ে আসছে। আশা করা যাচ্ছে নাট্যচর্চাও এবার জমবে। ডুয়ার্সের মালবাজারে নাট্যৎসবে আসতে পেরে দারুণ লাগছে।’

- Advertisement -

অন্যদিকে, এদিন সন্ধ্যায় অ্যাক্টওয়ালা পরিবেশিত করোনাকালে মন্দ আখ্যান এবং পিকনিক গার্ডেন সুনীল নগর ড্রামা সেন্টার পরিচালিত মুখোশ নাটক দুটি মঞ্চস্থ হয়েছে। পাশাপাশি ডুয়ার্সের বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব মলয়কুমার মিত্রকে অ্যাক্টওয়ালা নাম দিয়ে সম্মান জানানো হয়েছে।