ফল প্রকাশের পর দখল করা জমি-দোকান ফেরত দিল তৃণমূল

132

রাজগঞ্জ: বিজেপিকর্মীর জমি দখল করে নিয়েও শেষ পর্যন্ত ফিরিয়ে দিল তৃণমূল। অভিযোগ, নির্বাচনের ফলপ্রকাশের পর ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের পূর্ব ধনতলার জয়নগর কলোনীর এক বিজেপি কর্মী মহাদেব কুমার রায়ের প্রায় চার কাঠা জমি দখল করে নেয় এলাকার তৃণমূল কর্মীরা। পাশাপাশি হারাধন সরকার নামে একজনের চায়ের দোকানও বন্ধ করে দেওয়া হয়। বুধবার তৃণমূল ব্লক সভাপতি দেবাশিস প্রামাণিক, ফুলবাড়ি ২ অঞ্চল সভাপতি রবিউল করিম ও গ্রাম পঞ্চায়েত প্রধান দিলীপ রায়ের উপস্থিতিতে মহাদেববাবুর জমি তাঁকে ফিরিয়ে দেওয়া হয়। পাশাপাশি হারাধনবাবুর বন্ধ থাকা দোকানও খুলে দেওয়া হয়।

তৃণমূল ব্লক সভাপতি দেবাশিস প্রামাণিক জানান, দলের কিছু কর্মী বিরোধীদের উপর কিছু অন্যায় করেছিল। ভুল করে এক বিজেপিকর্মীর দোকান এবং অন্য একজনের জমি দখল করে নেওয়া হয়। তাদেরকে দোকান ও জমি ফেরত দেওয়া হয়েছে। জমির মালিক মহাদেব কুমার রায় বলেন, ‘নির্বাচনের পর তৃণমূলের লোক আমার জমি দখল করে রেখেছিল। আমি ঘটনাটি জানিয়ে মামলা করি। এদিন ওই মামলা প্রত্যাহার করে নেওয়ার শর্তে আমার জমি ফেরত দেওয়া হয়।‘ হারাধন সরকার বলেন, ‘আমার দোকানের বারান্দায় একজনের চায়ের দোকান ছিল। ভোট গণনার পরের দিন তৃণমূলের লোক দলীয় পতাকা লাগিয়ে দোকান বন্ধ করে দেয়। এদিন আমাকে দোকান ফেরত দেওয়া হয়।‘

- Advertisement -

এ প্রসঙ্গে ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপির বিধায়ক শিখা চট্টোপাধ্যায় জানান, তৃণমূলের মনুষ্যত্ব ফিরে এসেছে বলে অভিযোগ স্বীকার করছে। এজন্য ওদেরকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।