ফের দুই পুলিশকর্মী করোনা আক্রান্ত

211

আসানসোল: আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের আরও দুই পুলিশকর্মী করোনা আক্রান্ত হলেন। রবিবার আসানসোল জেলা হাসপাতালে তাদের লালার নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়। সোমবার সেই লালা নমুনার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাদের দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সব মিলিয়ে পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তর সংখ্যা হাজার ছুঁই ছুঁই।

পুলিশ সূত্রে খবর, এই দু’জন পুলিশকর্মী আসানসোল দক্ষিণ থানায় এএসআই হিসাবে কর্মরত ছিলেন। তারা আসানসোল পুলিশ লাইনের আবাসনে থাকতেন। এদিকে রবিবার সকালে আসানসোল দক্ষিণ থানার এক পুলিশকর্মী করোনা আক্রান্ত হন। তারপর সোমবার দুই পুলিশকর্মীর করোনা আক্রান্ত হওয়ার খবর আসতেই আসানসোল দক্ষিণ থানা সহ আসানসোল দূর্গাপুর পুলিশ মহলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

- Advertisement -

যদিও এর আগে রানিগঞ্জ থানার ২২ জন পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়ার করোনা আক্রান্ত হয়েছিলেন। ইতিমধ্যে তারা করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্যদিকে, জেলা হাসপাতাল সূত্রে খবর, আসানসোলের উচ্চ পদস্থ এক আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার তার লালা নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এছাড়াও, আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশনে আড়াডাঙ্গার এক বাসিন্দার রবিবার রাতে মৃত্যু হয়। পরে তার লালার নমুনার রিপোর্ট পজিটিভ আসে। আইসিএমআরের নির্দেশ মতো তার দেহ পুলিশ প্রশাসন সৎকার করবে। স্বাস্থ্য দপ্তর জানায়, ওই ব্যক্তির করোনা উপসর্গ থাকায় তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল।

এদিকে সোমবার সকালে আসানসোল জেলা হাসপাতালের এক ঠিকাকর্মীকে অসুস্থ অবস্থায় আবার আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, জুলাই মাসের শেষে তার শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছিল। তখন তাকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রবিবার সকালে সুস্থ হয়ে বাড়িও ফিরেছিলেন।