ফের দুর্ঘটনা শিলিগুড়ি মোড়ে, আহত বাইক আরোহী

197

রায়গঞ্জ, ১০ ফেব্রুয়ারিঃ ১২ ঘন্টা কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা শিলিগুড়ি মোড়ে। গতকাল রাতেই ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন এক বাইক আরোহী। আহত ওই ব্যক্তির নাম তরুণ শঙ্কর দাস(৩৫)। পেশায় ঠিকাদার। বাড়ি রায়গঞ্জের তুলসীতলা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, জাতীয় সড়ক দিয়ে মোটর বাইকে করে বাড়ি ফেরার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই ব্যক্তির। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। ছুটে আসেন স্থানীয়রা। ঘাতক ট্রাকটি পালিয়ে গেলেও রক্তাক্ত ওই ব্যক্তিকে উদ্ধার করে তড়িঘড়ি রায়গঞ্জ হাসপাতালে পাঠায় স্থানীয়রা। এরপরই প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে ছুটে যায় রায়গঞ্জ থানার আইসি সুমন্ত বিশ্বাসের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।  পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামানো হয়েছে র‍্যাফ ও কমব্যাট ফোর্স। আজ ভোরে ওই আহত ব্যক্তির দুই পায়ে অস্ত্রোপচার করা হয়।

- Advertisement -

অন্যদিকে, আজ সকাল ৯টা নাগাদ রায়গঞ্জ শহরের মোহনবাটি এলাকায় লরির ধাক্কায় গুরুতর জখম হন এক কুলি। যদিও তার নাম জানা যায়নি। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে তাঁকে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভরতি করেছে। ওই জখম ব্যক্তি বিহারের বাসিন্দা।

তথ্য ও ছবিঃ বিশ্বজিৎ সরকার